Advertisement
০২ ফেব্রুয়ারি ২০২৩
Shraddha Walkar Murder Case

ঢুকেই আরামে ঘুম! দুশ্চিন্তার লেশমাত্র নেই, তিহাড় জেলে প্রথম রাত কেমন কাটল আফতাবের

এত দিন আফতাবকে থাকতে হচ্ছিল থানার হাজতে। শনিবারই প্রথম জেলে আনা হয় তাঁকে। তিহাড়ের জেল নম্বর ৪-এ বর্তমানে রাখা হয়েছে তাঁকে। প্রথম দিন সেখানে তাঁকে দেখে স্বাভাবিকই মনে হয়েছে।

তিহাড় জেলে প্রথম রাত কাটালেন একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে খুনে মুখ্য অভিযুক্ত আফতাব।

তিহাড় জেলে প্রথম রাত কাটালেন একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে খুনে মুখ্য অভিযুক্ত আফতাব। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৪:৩৯
Share: Save:

দিল্লিতে শ্রদ্ধা ওয়ালকর হত্যা মামলায় মুখ্য অভিযুক্ত আফতাব আমিন পুণাওয়ালার প্রথম রাত কাটল তিহাড় জেলে। কেমন কাটল একত্রবাসের সঙ্গী শ্রদ্ধাকে খুনে অভিযুক্তের প্রথম রাত? জেল সূত্রের খবর, সেলে ঢুকেই নিশ্চিন্তে ঘুম দেন আফতাব। তার চেহারায় দুশ্চিন্তার কোনও ছাপ দেখা যায়নি। বরং একদম স্বাভাবিকই দেখিয়েছে তাঁকে।

Advertisement

শনিবারই দিল্লির একটি আদালত আফতাবকে ১৩ দিনের জন্য জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দেয়। শনিবারই তাঁকে পৌঁছে দেওয়া হয় তিহাড়ে। সেখানে তাঁর জন্য বরাদ্দ হয়েছে জেল নম্বর ৪। আফতাবের প্রতিটি মুহূর্ত যাতে ক্যামেরাবন্দি থাকে সে জন্য সেখানে লাগানো রয়েছে একাধিক সিসিটিভি। তাঁর পলিগ্রাফ টেস্টও হয়েছে। আগামী কয়েক দিনের মধ্যেই নার্কো টেস্টের মুখেও পড়তে হবে শ্রদ্ধা খুনে মুখ্য অভিযুক্ত আফতাবকে। সেই আফতাবেরই জেলে প্রথম রাত কাটল দিব্য আরামে।

তিহাড় জেল সূত্রের খবর, আফতাবকে সেলে ঢোকানোর পর সেখানেই ছিলেন একাধিক জেলকর্মী। তাঁরা কড়া নজর রাখছিলেন আফতাবের উপর। এ ছাড়াও সিসিটিভিও চলছিল। তখন তাঁকে দেখে কে বলবে, একত্রবাসের সঙ্গীকে ৩৫ টুকরো করে কেটে ফেলার ঘটনায় একমাত্র অভিযুক্ত তিনি! জেল নম্বর ৪-এ ঢোকানোর পর কিছু ক্ষণ বসেছিলেন আফতাব। তার পর টানটান হয়ে শুয়ে পড়েন। সেখানেই ঘুম। জেলকর্মীদের একটি অংশের মতে, এত দিন বিভিন্ন থানার হাজতে থাকতে হয়েছে আফতাবকে। এ বার জেলে। যা তুলনামূলক ভাবে বেশি পরিষ্কার এবং প্রশস্ত। ফলে নতুন ঘরে এসে আরামে ঘুম দেন আফতাব। সকালে ঘুম থেকে ওঠার পরও তাঁর মধ্যে কোনও বিকার দেখা যায়নি। উল্টে জেলকর্মীরা তাঁকে কিছু জিজ্ঞেস করলেই উত্তর দিয়েছেন সাবলীল ভাবেই। যা দেখেশুনে খানিকটা অবাক জেলের কর্মীরাও। জেলেই তাঁকে খাবার দেওয়া হয়েছে। গোগ্রাসে তাই খেয়েছেন।

সোমবারই সম্ভবত আফতাবের ‘নার্কো অ্যানালিসিস’ টেস্ট করা হবে। শনিবার আফতাবকে তিহাড়ে নিয়ে আসার আগে তাঁর শারীরিক পরীক্ষা হয়। সেই সময় এমন কিছু পরীক্ষাও করানো হয় যেগুলো নার্কো টেস্টের জন্য প্রয়োজন। তা থেকেই মনে করা হচ্ছে, সোমবারই আফতাবের নার্কো টেস্ট করাবে পুলিশ।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.