Advertisement
০৬ মে ২০২৪
Army officer Pushed by TT

ট্রেনের মধ্যে টিকিট নিয়ে বচসা, চলন্ত ট্রেন থেকে টিকিট পরীক্ষকের ধাক্কায় পা খোয়ালেন সেনা

ইতিমধ্যেই অভিযুক্ত ওই টিকিট পরীক্ষকের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা রুজু করা হয়েছে। ঘটনার পর থেকে তিনি পলাতক বলেও পুলিশ সূত্রে খবর।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বরেলীতে ঘটনাটি ঘটেছে।

বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বরেলীতে ঘটনাটি ঘটেছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বরেলী শেষ আপডেট: ১৮ নভেম্বর ২০২২ ১০:১১
Share: Save:

টিকিট পরীক্ষকের ধাক্কায় চলন্ত ট্রেন থেকে পড়ে পা খোয়ালেন ভারতীয় সেনাবাহিনীর এক সদস্য। ওই সেনা বর্তমানে হাসপাতালে ভর্তি এবং তাঁর অবস্থা সঙ্কটজনক বলেও জানা গিয়েছে। বৃহস্পতিবার উত্তরপ্রদেশের বরেলীতে এই ঘটনাটি ঘটেছে। পা খোয়ানো ওই সৈন্যের নাম সোনু। অভিযুক্ত টিকিট পরীক্ষকের নাম সুপন বোর।

সেনা সূত্রে জানা গিয়েছে, ডিব্রুগড়-নিউ দিল্লি রাজধানী এক্সপ্রেস থেকে ধাক্কা দেওয়া হয় সোনুকে। প্রত্যক্ষদর্শীদের দাবি, টিকিট নিয়ে টিকিট পরীক্ষক সুপনের সঙ্গে বচসায় জড়ান সোনু। অভিযোগ, এর পরই সোনুকে উত্তরপ্রদেশের বরেলী স্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্মে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দেন সুপন। ট্রেন থেকে পড়ার পর সোনুর একটি পা ট্রেনের তলায় চলে যায়। এর পর তাঁকে একটি সামরিক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার পর ট্রেনের কয়েক জন যাত্রী ওই টিকিট পরীক্ষককে মারধর করেন বলেও জানা গিয়েছে।

ইতিমধ্যেই অভিযুক্ত ওই টিকিট পরীক্ষকের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগে মামলা রুজু করা হয়েছে। ঘটনার পর থেকে তিনি পলাতক বলেও পুলিশ সূত্রে খবর।

এই বিষয়ে উত্তর রেলওয়ের মোরাদাবাদ বিভাগের সিনিয়র ফাইন্যান্স ম্যানেজার সুধীর সিংহ বলেন, ‘‘আমরা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছি। খুব শীঘ্রই আমাদের তরফে ব্যবস্থা নেওয়া হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE