Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Bipin rawat

Bipin Rawat: অশ্বত্থ পাতায় জেনারেল রাওয়তের ছবি এঁকে শেষ শ্রদ্ধা শিল্পীর, ভাইরাল নেটদুনিয়ায়

গত বুধবার তামিলনাড়ুর কুন্নুরের কাছে জেনারেল রাওয়তের কপ্টার দুর্ঘটনার কবলে পড়ে। মৃত্যু হয় রাওয়ত, তাঁর স্ত্রী-সহ ১৩ জনের।

জেনারেল রাওয়তকে শ্রদ্ধাজ্ঞাপন। ছবি সৌজন্য টুইটার।

জেনারেল রাওয়তকে শ্রদ্ধাজ্ঞাপন। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ১৬:৪৩
Share: Save:

সেনা কপ্টার দুর্ঘটনায় মৃত্যু হয়েছে দেশের প্রথন সেনা সর্বাধিনায়ক(সিডিএস) বিপিন রাওয়ত এবং তাঁর স্ত্রী-সহ ১৩ জনের। গত বুধবার তামিলনাড়ুর কুন্নুরের কাছে জেনারেল রাওয়তের কপ্টার দুর্ঘটনার কবলে পড়ে। বৃহস্পতিবারই তামিলনাড়ু থেকে জেনারেল রাওয়ত ও তাঁর স্ত্রীর মৃতদেহ দিল্লিতে পৌঁছয়। শুক্রবার গোটা দেশ তাঁকে চোখের জলে শেষ শ্রদ্ধা জানাল।

পালাম বিমানবন্দরে জেনারেলকে শেষ শ্রদ্ধা জানান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংহ, জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। গোটা দেশ যখন জেনারেল রাওয়তকে শ্রদ্ধা জানাচ্ছে, অভিনব কায়দায় তাঁকে শ্রদ্ধা জানালেন শশী আদকর নামে এক শিল্পী।

অশ্বত্থ পাতা কেটে তাতে রাওয়তের ছবি সুচারু ভাবে ফুটিয়ে তুলেছেন ওই শিল্পী। সেই ভিডিয়ো নেটমাধ্যমে শেয়ার করেছেন অভিনেতা অনুপম খের। রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণোও সেই ভিডিয়ো শেয়ার করে কুর্নিশ জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bipin rawat Last Tribute Leaf Tribute
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE