Advertisement
০১ ডিসেম্বর ২০২২
Arvind Kejriwal

বিজেপি নেতার প্রশ্ন শুনে বৈঠক ছাড়লেন কেজরিওয়াল! ‘মুখ লোকাতে পলায়ন’, কটাক্ষ গেরুয়া দলের

রাজধানীর স্কুলগুলির অবস্থা ও উন্নয়ন সম্পর্কে প্রশ্ন করা হয় কেজরিওয়ালকে। বিজেপি নেতার প্রশ্নের জবাবে কিছু ক্ষণ নীরব থাকেন কেজরিওয়াল। তার পর দেখা যায়, বৈঠক ছেড়ে বেরিয়ে যাচ্ছেন তিনি।

কেজরিওয়ালের বিরুদ্ধে অভিযোগ বিজেপির।

কেজরিওয়ালের বিরুদ্ধে অভিযোগ বিজেপির। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৮
Share: Save:

দিল্লি পুরসভার বৈঠক থেকে মাঝপথে বেরিয়ে গেলেন মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। রাজধানীর স্কুলগুলির অবস্থা ও উন্নয়ন সম্পর্কে প্রশ্ন করা হয় তাঁকে। বিজেপি নেতার প্রশ্নের জবাবে কিছু ক্ষণ নীরব থাকেন কেজরিওয়াল। তার পর দেখা যায়, বৈঠক ছেড়ে বেরিয়ে যাচ্ছেন তিনি।

Advertisement

এই ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেছেন দিল্লি বিজেপির সাধারণ সম্পাদক কুলজিৎ সিংহ চহল। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। কুলজিৎ দিল্লির পুরসভা বা নিউ দিল্লি মিউনিসিপ্যাল কমিটি (এনডিএমসি)-র সদস্য। তাঁরই প্রশ্নের মুখে মুখ্যমন্ত্রী বৈঠক ছেড়ে বেরিয়ে গিয়েছেন বলে অভিযোগ।

ভিডিয়ো পোস্ট করে কুলজিৎ প্রশ্ন তুলেছেন, ‘বৈঠক থেকে কেন পালিয়ে গেলেন কেজরিওয়াল?’ ভিডিয়োতে দেখা গিয়েছে, বিজেপি নেতার প্রশ্নের কোনও উত্তর দিচ্ছেন না মুখ্যমন্ত্রী। বার বার একই কথা তাঁকে জিজ্ঞাসা করা হচ্ছে। কিছু ক্ষণ চুপ করে থাকার পর উত্তর না দিয়েই উঠে বেরিয়ে যান তিনি।

বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন অরবিন্দ কেজরিওয়াল।

বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন অরবিন্দ কেজরিওয়াল। ছবি: টুইটার।

মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ, তিনি তাঁর বিধানসভা এলাকায় এনডিএমসি-র স্কুলগুলির উন্নয়নের জন্য কোনও পদক্ষেপ করেননি। কেজরিওয়াল স্কুলের উন্নয়নে কত টাকা ব্যয় করেছেন, জানতে চেয়ে আরটিআই দাখিল করেছিলেন কুলজিৎ। সে বিষয়েই তিনি প্রশ্ন করেন মুখ্যমন্ত্রীকে।

Advertisement

পুরসভার বৈঠক ছেড়ে বেরিয়ে যাওয়ার ঘটনা ঘিরে নতুন করে আপ সুপ্রিমোর বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে বিজেপি। বলা হচ্ছে, শিক্ষা ক্ষেত্রে কেজরিওয়ালের নীতি চূড়ান্ত ব্যর্থ হয়েছে। তাই মুখ লুকাতে তিনি পালিয়ে বেড়াচ্ছেন। তাঁর কাছে আসলে কোনও উত্তরই নেই। এ প্রসঙ্গে কেজরিওয়াল নিজে এখনও কিছু বলেননি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.