Advertisement
১৮ মে ২০২৪
Arvind Kejriwal

‘জেল ভেঙে মুক্ত করব মণীশ সিসৌদিয়াকে’, আবগারি-দুর্নীতিতে অভিযুক্ত ‘ডেপুটি’র পাশে কেজরীবাল

সিসৌদিয়াকে বলেন, “সরকার আমায় মুক্ত করতে চাইছে। কিন্তু আমি ভগৎ সিংহের অনুগামী। জেলে যেতে আমি ভয় পাই না।” গুজরাতে তাঁকে প্রচারে যাওয়া থেকে আটকাতেই বিজেপি এমন করছে বলে দাবি তাঁর।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল এবং উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল এবং উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ২০:১৫
Share: Save:

আবগারি-দুর্নীতিতে অভিযুক্ত দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়াকে সোমবার সকাল থেকেই জেরা করছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। রবিবারই সিসৌদিয়া এবং তাঁর দল আপের তরফে দাবি করা হয়, উপমুখ্যমন্ত্রী গ্রেফতার হতে পারেন। সিসৌদিয়ার গ্রেফতারি প্রসঙ্গে মুখ খুলে দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীওয়াল হিন্দিতে টুইট করেন, “জেলের তালা ভেঙে মুক্ত করব সিসৌদিয়াকে।” তার সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেন তিনি। সেই ভিডিয়োয় দেখা যায়, গাড়ির ছাদ থেকে হাত নাড়তে নাড়তে সিবিআই দফতরে হাজিরা দিতে যাচ্ছেন সিসৌদিয়া।

ভিডিয়োয় সিসৌদিয়াকে বলতে শোনা যায়, “সরকার আমায় মুক্ত করতে চাইছে। কিন্তু আমি ভগৎ সিংহের অনুগামী। জেলে যেতে আমি ভয় পাই না।” আবগারি-দুর্নীতিতে তাঁর নাম জড়িয়ে যাওয়া প্রসঙ্গে সিসৌদিয়া বলেন, “ওরা (সিবিআই) আমার বাড়িতে তল্লাশি চালিয়ে কিছুই পায়নি। আমার গ্রামের বাড়িতে তল্লাশি চালিয়েও কিছু পায়নি। আসলে আমায় গুজরাত নির্বাচনে প্রচারে যাওয়া থেকে আটকাতে আমায় জেলে পাঠাতে চাইছে। কিন্তু আমি ইডি, সিবিআইকে ভয় পাই না।’’

বিজেপি অবশ্য গাড়ি-মিছিল করে সিবিআই দফতরে হাজিরা দিতে যাওয়া নিয়ে সিসৌদিয়াকে কটাক্ষ করেছে। বিজেপির মুখপাত্র বলেন, “দেখে মনে হচ্ছে আপ দুর্নীতির বিশ্বকাপ জিতে নিয়েছে।” সিবিআই সূত্রে খবর আবগারি-দুর্নীতি বেশ কয়েক দফায় টানা জিজ্ঞাসাবাদ করা হতে পারে সিসৌদিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arvind Kejriwal Manish Sisodia AAP Delhi CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE