Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Himanta Biswa Sarma

Himanta Biswa Sarma: রাজা-মহারাজা আসছে নাকি! তাঁর কনভয়ের জন্য ট্রাফিক আটকানোয় পুলিশকে ধমক মুখ্যমন্ত্রীর

ডিসিকে মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা বলেন, ‘‘আরে ডিসি সাহেব, এটা কী নাটক চলছে? গাড়ি কেন আটকেছেন। কোনও রাজা-মহারাজা আসার খবর আছে না কি!’’

অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা।

অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। ফাইল ছবি।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ১০:২৬
Share: Save:

তাঁর কনভয়ের জন্য ট্রাফিক রুদ্ধ ছিল। তাতে আটকে পড়ে সাধারণ গাড়ি। রাস্তায় নেমে পুলিশ আধিকারিককে প্রকাশ্যে ধমক দিলেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। শনিবার ঘটনাটি ঘটেছে ৩৭ নম্বর জাতীয় সড়কের উপর গুমোথাগাঁওয়ে।

ঘটনাটি সম্পর্কে মুখ্যমন্ত্রী হিমন্ত বলেন, ‘‘আমার জন্য ট্রাফিক আটকানোয় আধিকারিকদের তিরস্কার করেছি। আমার কনভয়ের জন্য যেন কোনও সাধারণ মানুষ সমস্যায় না পড়েন, তা আগেই স্পষ্ট করে বলে দেওয়া ছিল। কিন্তু দেখলাম, টানা ১৫ মিনিট ধরে জাতীয় সড়ক অবরুদ্ধ। অ্যাম্বুলেন্সও দাঁড়িয়ে পড়েছে। আজকের অসমে এই ‘ভিআইপি সংস্কৃতির’ কোনও জায়গা নেই।’’
এই সময় তোলা একটি ভিডিয়োয় দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী হিমন্ত জাতীয় সড়ক দিয়ে হেঁটে যাচ্ছেন। তাঁকে ঘিরে নিরাপত্তারক্ষীরা। তার পরই তিনি পুলিশ সুপারকে ফোন করেন। এ দিকে রাস্তায় খানিক দূরেই নওগাঁর ডেপুটি কমিশনারকে (ডিসি) দাঁড়িয়ে থাকতে দেখে মুখ্যমন্ত্রী তাঁকে ডেকে পাঠান। ডিসিকে হিমন্ত বলেন, ‘‘আরে ডিসি সাহেব, এটা কী নাটক চলছে? গাড়ি কেন আটকেছেন। কোনও রাজা-মহারাজা আসার খবর আছে না কি!

মুখ্যমন্ত্রীর কনভয় বেরিয়ে যাওয়ার আগে হিমন্ত বলেন, এর পর যেন এমন ঘটনার পুনরাবৃত্তি না হয়। ভারতের মতো দেশে নেতা মন্ত্রীদের কনভয় যাওয়ার সময় সাধারণ যানবাহন আটকে দেওয়াই দস্তুর হয়ে উঠেছে। অসমের মুখ্যমন্ত্রীর ধমকে কাজ হবে কি? প্রশ্ন সেটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Himanta Biswa Sarma VIP Culture Assam
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE