Advertisement
০৪ মার্চ ২০২৪
Assam

Assam: শিব সেজে মূল্যবৃদ্ধি ইস্যুতে প্রধানমন্ত্রী মোদীকে নিশানা! গ্রেফতার অসমের বাসিন্দা

শিব-পার্বতী সেজে অসমে পথনাটিকার মাধ্যমে মূল্যবৃদ্ধির প্রতিবাদ দেখাচ্ছিলেন এক ব্যক্তি ও এক মহিলা। গ্রেফতার করা হয়েছে ওই ব্যক্তিকে।

ছবি টুইটার।

ছবি টুইটার।

সংবাদ সংস্থা
গুয়াহাটি শেষ আপডেট: ১০ জুলাই ২০২২ ১৪:২৯
Share: Save:

বাইক চালাচ্ছেন শিবের বেশে সজ্জিত এক ব্যক্তি। পিছনের আসনে বসে পার্বতীর সাজে সজ্জিতা এক মহিলা। কালী-বিতর্কের আবহে এই দৃশ্য ঘিরে নতুন করে আপত্তি উঠেছে বিভিন্ন মহলে। গ্রেফতার করা হয়েছে শিবরূপী ওই ব্যক্তিকে।

জ্বালানির দাম বৃদ্ধি ইস্যুতে পথনাটিকার মাধ্যমে অসমের নগাঁওয়ে অভিনব কায়দায় প্রতিবাদ প্রদর্শন করেন বিরিঞ্চি বোরা নামের এক ব্যক্তি ও করিশ্মা নামের এক মহিলা। শিবের বেশে দেখা যায় বিরিঞ্চিকে। বাইকে করে দু’জনে নগাঁওয়ের কলেজ চকে যান। সেখানে জ্বালানির দামবৃদ্ধির ইস্যুতে পথনাটিকা করেন তাঁরা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করে শিবের রূপে সজ্জিত ওই ব্যক্তি বলেন, ‘‘সাধারণ মানুষের কথা ভাবেন না মোদী। তিনি শুধু পুঁজিবাদীদের স্বার্থ দেখেন।’’ পথচলতি মানুষদের মুদ্রাস্ফীতির বিরুদ্ধে বিক্ষোভে যোগ দেওয়ার আর্জি জানান।

এই ঘটনায় নিন্দায় সরব হয়েছে বজরং দল ও বিশ্ব হিন্দু পরিষদ। শিব-পার্বতী সেজে প্রতিবাদ প্রদর্শনে হিন্দু সনাতন ধর্মের ভাবাবেগে আঘাত হানা হয়েছে বলে অভিযোগ করেছে তারা। পথনাটিকার দুই অভিনেতার বিরুদ্ধে নগাঁও সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE