Advertisement
২০ এপ্রিল ২০২৪
Viral Post

Viral: দাঁত বেরোচ্ছে না! অভিযোগ জানিয়ে অসম থেকে চিঠি মোদীর কাছে

অসমের ওই বালকের নাম রিসা রাওজা আহমেদ। রিসা চিঠিতে মোদীকে সম্বোধন করেছে ডিয়ার মোদীজি বলে।

রিসা জানিয়েছে, তার তিনটি দাঁত পড়ে গেলেও তার জায়গায় নতুন দাঁত গজায়নি, ফলে চিবোতে বেজায় সমস্যা হচ্ছে।

রিসা জানিয়েছে, তার তিনটি দাঁত পড়ে গেলেও তার জায়গায় নতুন দাঁত গজায়নি, ফলে চিবোতে বেজায় সমস্যা হচ্ছে।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি ও গুয়াহাটি শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ১৭:৫২
Share: Save:

এক ‘গুরুতর’ সমস্যার সুরাহা চেয়ে অসম থেকে চিঠি গেল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর কাছে। লেখক ৫ বছরের বালক। রুল টানা ইংরেজির খাতায় গোটা গোটা হরফে সে লিখেছে, তার নতুন দাঁত উঠতে দেরি হচ্ছে, মোদীজি যেন জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেন।

অসমের ওই বালকের নাম রিসা রাওজা আহমেদ। রিসা চিঠিতে মোদীকে সম্বোধন করেছে ‘ডিয়ার মোদীজি’ বলে। জানিয়েছে, তার তিনটি দাঁত পড়ে গেলেও তার জায়গায় নতুন দাঁত গজায়নি, ফলে চিবোতে বেজায় সমস্যা হচ্ছে। পছন্দের খাবার খেতেও পারছে না সে। কিছুটা একই সমস্যা রিজার দাদা আরিয়ানেরও। তার আবার পাঁচটা নতুন দাঁত ওঠা বাকি। ৬ বছরের আরিয়ান অবশ্য প্রধানমন্ত্রীকে নয় অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্ব শর্মাকে চিঠি লিখে জানিয়েছে তার সমস্যার কথা। মুখ্যমন্ত্রীকে সম্বোধন করেছে ‘হিমন্ত মামা’ বলে। চিঠির তলায় নিজেদের নাম এমনকি তারিখও দিয়েছে দুই বালক।

ইংরেজিতে লেখা চিঠি দু’টি নেটমাধ্যমে ভাগ করে নিয়েছেন রিসা এবং আরিয়ানের মামা। তিনি লিখেছেন, ‘বিশ্বাস করুন, আমি বাড়িতে ছিলাম না। সম্ভবত ওরা নিজেরাই নিজেদের মতো করে এ সব ভেবেছে আর লিখেছে।’ নেটমাধ্যমে চিঠির পাতা দু’টি বহু মানুষ পছন্দ করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE