Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Assembly Election 2022

Bipin Rawat: বিজেপি-তে জেনারেল বিপিন রাওয়তের ভাই, লড়তে পারেন উত্তরাখণ্ডের ভোটে

জেনারেল রাওয়তের বাবা লেফটেন্যান্ট জেনারেল লক্ষ্মণ সিংহ রাওয়ত সেনাবাহিনী থেকে অবসর নিয়ে বিজেপি-তে যোগ দিয়েছিলেন।

বিজেপি-তে যোগ দিলেন প্রয়াত সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়তের ভাই কর্নেল (অবসরপ্রাপ্ত) বিজয়।

বিজেপি-তে যোগ দিলেন প্রয়াত সেনা সর্বাধিনায়ক বিপিন রাওয়তের ভাই কর্নেল (অবসরপ্রাপ্ত) বিজয়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২২ ২১:৫২
Share: Save:

বিজেপি-তে যোগ দিলেন প্রয়াত সেনা সর্বাধিনায়ক জেনারেল বিপিন রাওয়তের ভাই বিজয়। বুধবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী পুষ্কর সিংহ ধামীর উপস্থিতিতে পদ্ম-শিবিরে শামিল হন তিনি। বিজেপি সূত্রের খবর, উত্তরাখণ্ডের আসন্ন বিধানসভা ভোটে প্রার্থী করা হতে পারে ভারতীয় সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্নেল বিজয়কে।

বিজেপি-তে যোগ দেওয়ার পরে বিজয় বুধবার বলেন, ‘‘আমার বাবা লেফটেন্যান্ট জেনারেল লক্ষ্মণ সিংহ রাওয়ত সেনাবাহিনী থেকে অবসর নিয়ে বিজেপি-তে যোগ দিয়েছিলেন। সেই সুযোগ আমিও পেলাম। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে দেশের উন্নয়নে কাজ করার সুযোগ পেয়ে আমি আপ্লুত।’’

মুখ্যমন্ত্রী ধামী বলেন, ‘‘জেনারেল রাওয়ত উত্তরাখণ্ডের এক সেনা পরিবারের সন্তান। উত্তরাখণ্ডের জন্য তিনি আরও কাজ করতে চেয়েছিলেন। আমিও সেনা পরিবারের সন্তান। তাই রাওয়ত পরিবারের এক প্রাক্তন সেনানীকে দলে স্বাগত জানাতে পেরে আমি গর্বিত।’’ প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি উত্তরাখণ্ডের ৭০টি বিধানসভা আসনে এক দফাতেই ভোটগ্রহণ হবে। গণনা আগামী ১০ মার্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE