Advertisement
০৭ মে ২০২৪
Aryan Khan

Aryan Khan: আরিয়ানকে দেখতে ভিড়! জেল এবং ‘মন্নত’-এর বাইরে চুরি বহু মোবাইল, অভিযোগ পুলিশে

মোবাইল চুরির অন্তত ১০টি মামলা দায়ের হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। অনেক নেটমাধ্যমে মোবাইল চুরির বিষয়টি নিয়েও লিখেছেন।

শাহরুখের বাড়ির সামনে অনুরাগীদের ভিড়।

শাহরুখের বাড়ির সামনে অনুরাগীদের ভিড়। ছবি—পিটিআই।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২১ ০৮:২৮
Share: Save:

জামিন দিয়েছে বম্বে হাই কোর্ট। তিন সপ্তাহের বেশি সময় পর জেল থেকে বাড়়ি ফিরবেন আরিয়ান খান। শুক্রবার তাঁকে দেখতে ভিড় উপচে পড়েছিল আর্থার রোড জেলের বাইরে। শাহরুখের বাড়ি ‘মন্নত’-এর বাইরের জড়ো হয়েছিলেন ভক্ত এবং সাংবাদিকেরা। সে সময়ই বেশ কয়েক জনের মোবাইল এবং টাকার ব্যাগ চুরি হয়েছে বলে পুলিশে অভিযোগ দায়ের হল। মোবাইল চুরির অন্তত ১০টি মামলা দায়ের হয়েছে বলেও জানিয়েছে পুলিশ। অনেক নেটমাধ্যমে মোবাইল চুরির বিষয়টি নিয়েও লিখেছেন।

মুম্বইয়ের প্রমোদতরীতে মাদক-মামলায় শাহরুখ-তনয়ের জেল থেকে বেরনোর দিন ভিড়ের ছবি ধরা পড়েছিল সংবাদমাধ্যমের ক্যামেরায়। আর্থার রোড জেল এবং ‘মন্নত’-এর বাইরে ভিড়ের মধ্যেই ঘটেছে এই চুরির ঘটনা। এক ব্যক্তি ফেসবুকে লিখেছেন, ‘শাহরুখের বাড়ির বাইরে থেকে চুরি গিয়েছে আমার মোবাইল। আমার মোবাইল থেকে ফেসবুক, ইনস্টাগ্রামে কোনও বার্তা পেলে অগ্রাহ্য করুন।’

মুম্বইয়ের প্রমোদতরীতে আরিয়ানকে আটক করে জাতীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। তার পর মাদক সংক্রান্ত অভিযোগে তাঁকে গ্রেফতার করে তদন্তকারী সংস্থা। তিন সপ্তাহের বেশি সময় জেলে থাকার পর তাঁর জামিন মঞ্জুর করে বম্বে হাই কোর্ট। আদালয়ের রায়ের কপি আসতে দেরি হওয়ায়, আরও এক দিন জেলেই কাটাতে হয় ‘বাদশা’র ছেলেকে। শুক্রবার তাঁকে দেখতে উপচে পড়েছিল ভিড়। শাহরুখ এবং জুহি চাওলা আনতে গিয়েছিলেন তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Mannat Mobile Stolen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE