Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bus Accident

নিয়ন্ত্রণ হারিয়ে ছত্তীসগঢ়ে খাদে পড়ল বাস, মৃত অন্তত ১২ শ্রমিক, আহত বহু

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে শ্রমিকবোঝাই বাস কুমহারি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে গভীর খাদে গড়িয়ে পড়ে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২৪ ০৮:৫৬
Share: Save:

মঙ্গলবার রাতে পথ দুর্ঘটনা ছত্তীসগঢ়ে। নিয়ন্ত্রণ হারিয়ে সোজা খাদের ভিতর গড়িয়ে পড়ে যায় শ্রমিকবোঝাই বাস। এখনও পর্যন্ত ১২ জনের মৃত্যু হয়েছে। ১৪ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টা নাগাদ ঘটনাটি ছত্তীসগঢ়ের দুর্গ জেলার কুমহারি এলাকায় ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার রাতে শ্রমিকবোঝাই বাস কুমহারি এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ধারে ৪০ ফুট গভীর খাদে গড়িয়ে পড়ে। খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। যাত্রীদের উদ্ধার করার কাজ শুরু হয়। শ্রমিকেরা সকলে এক বেসরকারি সংস্থার কাজ করেন বলে পুলিশের দাবি।

পুলিশ জানিয়েছে, এখনও পর্যন্ত মৃতের সংখ্যা ১২। ১৪ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। আহতদের মধ্যে ১২ জনকে ছত্তীশগঢ়ের এমসে ভর্তি করানো হয়েছে এবং বাকি দু’জন এক স্থানীয় বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহতদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক নয় বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকেরা।

মঙ্গলবার রাতে ছত্তীশগঢ়ের মুখ্যমন্ত্রী বিষ্ণুদেও সাই এই ঘটনায় শোকপ্রকাশ করে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে লিখেছেন, ‘‘দুর্গের কুমহারি এলাকায় শ্রমিকবোঝাই বাসের দুর্ঘটনার কথা শুনে আমি মর্মাহত। ১১ জনের মৃত্যুর খবর পেয়েছি আমি। তাঁদের আত্মার শান্তি কামনা করি। নিহতদের পরিবারের জন্য ভগবানের কাছে প্রার্থনা করি। যাঁরা আহত হয়েছেন তাঁদের শুশ্রূষার জন্য যেন দ্রুত ব্যবস্থা নেওয়া হয়। তাঁদের দ্রুত আরোগ্য কামনা করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chhattisgarh Bus Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE