Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Fire

বহুতলে আগুন, দগ্ধ হয়ে হায়দরাবাদে দুই মহিলা-সহ ছ’জনের মত্যু, তদন্তের নির্দেশ

স্বপ্নলোক কমপ্লেক্স নামে ওই হায়দরাবাদের ওই বহুতলের পাঁচ তলায় বৃহস্পতিবার রাতে প্রথম আগুন লাগে বলে প্রাথমিক তদন্তে পুলিশ ও দমকল জানতে পেরেছে।

At least 6 dead in massive fire at a high-rise building in Hyderabad of Telangana

হায়দরাবাদের বহুতলে আগুন নেভাতে দমকলের তৎপরতা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ০৯:০৯
Share: Save:

তেলঙ্গানার রাজধানী হায়দরাবাদে একটি বহুতলে আগুন লাগার ঘটনায় মৃত্যু হল অন্তত ৬ জনের। বৃহস্পতিবার রাতে ওই অগ্নিকাণ্ডের খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় দমকলের একাধিক ইঞ্জিন। বহুতলের পঞ্চম তলা থেকে উদ্ধার করা হয় ৭ জনকে।

তবে রাতভর চেষ্টা চালিয়েও আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনা যায়নি। এই প্রতিবেদন লেখার সময়ও বহুতলটিতে কিছু মানুষের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। ফলে মৃতের সংখ্যা বৃদ্ধি পাওয়ার আশঙ্কাও রয়েছে। হায়দরাবাদ পুলিশের ডেপুটি কমিশনার চন্দনা দীপ্তি বলেন, ‘‘বহুতলে অগ্নিকাণ্ডের ঘটনায় দুই মহিলা-সহ ছ’জনের মৃত্যু হয়েছে।’’

স্বপ্নলোক কমপ্লেক্স নামে ওই বহুতলের পাঁচ তলায় প্রথম আগুন লাগে বলে প্রাথমিক তদন্তে পুলিশ এবং দমকল জানতে পেরেছে। অগ্নিকাণ্ডের কারণ জানতে অনুসন্ধানের কাজ শুরু হয়েছে। ঘটনার খবর পেয়েই দমকলের ১০টি ইঞ্জিন পৌঁছে আগুন নেভানোর কাজ শুরু করে বলেও পুলিশের তরফে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE