Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Beef Meat

অটোয় করে গোমাংসের পুর ভরা শিঙাড়া পাচার! সুরাতে গ্রেফতার চালক

পুলিশের ডেপুটি সুপার ভিকে বানার জানিয়েছেন, দু’দিন আগে সুরাতের মাঙ্গরোল থানায় খবর আসে যে এক ব্যক্তি নিজের অটোরিকশায় গোমাংসের পুর ভরা শিঙাড়া নিয়ে যেতে পারেন।

image of samosa

শিঙাড়াগুলির ভিতরে কিসের মাংস রয়েছে, তা জানার জন্য ফরেনসিক পরীক্ষায় পাঠানো হয়। ছবি: প্রতীকী

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সুরাত শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৯:৫২
Share: Save:

শিঙাড়ায় গোমাংসের পুর! সেই শিঙাড়াই অটোতে করে নিয়ে যাওয়ার অভিযোগে গ্রেফতার চালক। গুজরাতের সুরাতের ঘটনা।

পুলিশের ডেপুটি সুপার ভিকে বানার জানিয়েছেন, দু’দিন আগে সুরাতের মাঙ্গরোল থানায় খবর আসে যে এক ব্যক্তি নিজের অটোরিকশায় গোমাংসের পুর ভরা শিঙাড়া নিয়ে যেতে পারেন। খবর পেয়েই মোসাল চৌরকারিতে অটোটিকে ধরে পুলিশ। সেই অটো থেকে ৪৫টি শিঙাড়া উদ্ধার করা হয়। অটোচালককে আটক করে পুলিশ। শিঙাড়াগুলির ভিতরে কিসের মাংস রয়েছে, তা জানার জন্য ফরেনসিক পরীক্ষায় পাঠানো হয়।

দু’দিন পর ফরেনসিক রিপোর্ট আসে। তাতে জানানো হয়, শিঙাড়়ার ভিতর গোমাংসই ছিল। এর পরেই ধৃতের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। পশু সুরক্ষা আইনে তাঁকে গ্রেফতার করা হয়। ধৃতের নাম ইসমাইল ইউসুফ জিভাই। তিনি কোসাড়ি গ্রামের বাসিন্দা। ডিএসপি বানার জানিয়েছেন, এর আগেও অভিযুক্তের বিরুদ্ধে পশু সুরক্ষা আইনে মামলা রুজু হয়েছে। সেই মামলায় এখন ইসমাইলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। কোথা থেকে তিনি গোমাংস পেলেন, তাঁকে কে বা কারা গোমাংস সরবরাহ করতেন, তা-ও খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

arrested Beef meat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE