Advertisement
১৯ এপ্রিল ২০২৪
West Bengal Weather Update

কলকাতা-সহ দক্ষিণের কিছু জেলায় বৃষ্টির পূর্বাভাস, সঙ্গে বইতে পারে ঝোড়ো হাওয়া

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস, সন্ধ্যা ৬টা ৫০ মিনিট থেকে কলকাতা, পূর্ব মেদিনীপুর এবং হাওড়ায় বৃষ্টি শুরু হতে পারে। হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

image of rain

হাওয়া অফিস জানিয়েছে, হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে দক্ষিণের কয়েকটি জেলায়। — ফাইল ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৯:১১
Share: Save:

কলকাতা-সহ দক্ষিণের বেশ কিছু জেলায় বৃষ্টির পূর্বাভাস। সঙ্গে বইতে পারে ঝোড়ো হাওয়া, যার ঘণ্টায় গতি হতে পারে ৬০ থেকে ৭০ কিলোমিটার। হাওয়া অফিস জানিয়েছে, হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে দক্ষিণের কয়েকটি জেলায়। তবে জেলার সব জায়গায় বৃষ্টি হবে না। চলতে পারে ২ থেকে ৩ ঘণ্টা। ঝড়বৃষ্টির সময় বাসিন্দাদের ঘরে থাকার পরামর্শ দিয়েছে হাওয়া অফিস।

আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস, সন্ধ্যা ৬টা ৫০ মিনিট থেকে কলকাতা, পূর্ব মেদিনীপুর এবং হাওড়ায় বৃষ্টি শুরু হতে পারে। হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টি চলতে পারে ২ থেকে ৩ ঘণ্টা। সঙ্গে ৬০ থেকে ৭০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে।

সন্ধ্যা ৭টা থেকে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে উত্তর ২৪ পরগনার কিছু অংশে। সেখানেও হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা। বৃষ্টি চলতে পারে ২ থেকে ৩ ঘণ্টা। পূর্বাভাস বলছে, সন্ধ্যা ৭টা থেকে মালদহ এবং মুর্শিদাবাদেও বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হতে পারে। সঙ্গে ৪০ থেকে ৫০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বইতে পারে। এই দুই জেলাতেও হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Bengal Weather Update rainfall Thunderstorm
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE