Advertisement
১১ মে ২০২৪
Kashmir

নগ্ন হয়ে বাড়ির বাইরে যেতে বাধা! মা, দুই প্রতিবেশীকে খুন কাশ্মীরি যুবকের, জখম সাত

পুলিশ জানিয়েছে, বেকারির ব্যবসা রয়েছে যুবকের। শুক্রবার সকালে আশমুকাম গ্রামে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন তিনি। প্রথমে নিজের মা হাফিজা বেগমকে বেত দিয়ে মারধর করেন।

পুলিশ জানিয়েছে, তিনটি খুনের পাশাপাশি ওই যুবক ৭ জনকে মারধর করে জখমও করেছেন।

পুলিশ জানিয়েছে, তিনটি খুনের পাশাপাশি ওই যুবক ৭ জনকে মারধর করে জখমও করেছেন। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
শ্রীনগর শেষ আপডেট: ২৩ ডিসেম্বর ২০২২ ১৬:৪১
Share: Save:

নগ্ন হয়ে রাস্তায় বার হতে চেয়েছিলেন! বাধা দিয়েছিলেন মা। সে কারণে মা-কে খুন করলেন ছেলে! একই সঙ্গে দুই প্রতিবেশীকেও খুন করেছেন তিনি। পুলিশ জানিয়েছে, তিনটি খুনের পাশাপাশি ওই যুবক ৭ জনকে মারধর করে জখমও করেছেন। জম্মু ও কাশ্মীরের অনন্তনাগ জেলার ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবক মানসিক ভাবে ভারসাম্যহীন।

অভিযুক্ত যুবকের নাম জাভিদ আহমেদ রাথের। পুলিশ জানিয়েছে, বেকারির ব্যবসা রয়েছে তাঁর। শুক্রবার সকালে আশমুকাম গ্রামে রীতিমতো তাণ্ডব চালিয়েছেন তিনি। প্রথমে নিজের মা হাফিজা বেগমকে বেত দিয়ে মারধর করেন। গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই প্রবীণা।

এ সব দেখে ছুটে আসেন প্রতিবেশীরা। বাধা দিতে গেলে তাঁদেরও মারধর শুরু করেন জাভিদ। তার মারে প্রাণ হারিয়েছেন আরও দুই প্রতিবেশী। তাঁদের নাম মহম্মদ আমিন শাহ এবং গুলাম নবি খাদিম। এক প্রতিবেশী জানিয়েছেন, সকালে নগ্ন হয়ে বাড়ি থেকে বেরোচ্ছিলেন জাভিদ। মা হাফিজা বাধা দেন। তার পরেই শুরু হয় মারধর। অন্য এক প্রতিবেশী তথা স্থানীয় নেতা আলতাম আহমাদ কালু বলেন, ‘‘মায়ের বাধা পেয়ে চটে যান জাভিদ। প্রথমে মাকে মারধর শুরু করেন। এর পর যাঁরা সামনে আসেন, তাঁদেরই বেধড়ক মারধর করতে থাকেন তিনি।’’

এক দিন আগেই পহেলগাঁওয়ে জাভিদকে আটক করেছিল পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাজারের মধ্যে নগ্ন হয়ে ঘুরছিলেন তিনি। তাঁকে আটক করে পরিবারের হাতে তুলে দিয়েছিল পুলিশ। শুক্রবার ফের সেই কাণ্ড ঘটানোর চেষ্টা করেন। বাধা পেয়ে খুন করেন মা ও দুই প্রতিবেশীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kashmir Murder Mentally Unstable
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE