Advertisement
২৫ এপ্রিল ২০২৪
foreign currency

ট্রলি ব্যাগের হাতলে ভরা থরে থরে বিদেশি নোট, দিল্লি বিমানবন্দরে ৬৪ লক্ষ টাকা-সহ ধৃত এক

সিআইএস কর্মীদের দাবি, টার্মিনাল ৩-তে ওই যাত্রীর ব্যাগপত্র পরীক্ষার সময় এক্স-রে স্ক্যানারে ধরা পড়ে, একটি ট্রলি ব্যাগের হাতলের ভিতরে থরে থরে বিদেশি নোট রয়েছে।

ব্যাঙ্ককে বসবাসকারী অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করে শুল্ক দফতরের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে।

ব্যাঙ্ককে বসবাসকারী অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করে শুল্ক দফতরের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৮:২৪
Share: Save:

দিল্লি বিমানবন্দরে এক অনাবাসী ভারতীয় যাত্রীর ট্রলি ব্যাগের হাতলের ভিতর থেকে উদ্ধার হল ৬৪ লক্ষ টাকা অর্থমূল্যের বিদেশি ব্যাঙ্কনোট। রবিবার ওই যাত্রীকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় শিল্প নিরাপত্তা বাহিনী (সিআইএসএফ)।

সংবাদ সংস্থা সূত্রে খবর, তাই এয়ারলাইন্সের উড়ানে ব্যাঙ্ককে যাওয়ার জন্য রবিবার দিল্লির ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে এসেছিলেন ওই অনাবাসী যাত্রী। বিমানবন্দরের কর্তব্যরত সিআইএসএফ কর্মীদের দাবি, টার্মিনাল ৩-তে ওই যাত্রীর ব্যাগপত্র পরীক্ষার সময় এক্স-রে স্ক্যানারে ধরা পড়ে, একটি ট্রলি ব্যাগের হাতলের ভিতরে থরে থরে বিদেশি নোট রয়েছে। এর পর ওই হাতলটি খুলে তা থেকে ৬৪,৫০০ ইউরো এবং ৫,০০০ নিউ জ়িল্যান্ডের ডলার পাওয়া যায়। সব মিলিয়ে ভারতীয় মুদ্রায় যার অর্থমূল্য ৬৪ লক্ষ টাকা।

ব্যাঙ্ককে বসবাসকারী ওই অভিযুক্তকে গ্রেফতার করে শুল্ক দফতরের আধিকারিকদের হাতে তুলে দেওয়া হয়েছে। কী উদ্দেশ্যে এবং কোথায় ওই বিপুল অর্থ নিয়ে যাচ্ছিলেন ওই যাত্রী, তা খতিয়ে দেখতে তদন্ত করা হবে বলে বিমানবন্দর সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

foreign currency Bangkok Crime Delhi Airport
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE