Advertisement
০১ মে ২০২৪
Bride Chases Groom

লুকিয়ে শহর ছাড়ছিলেন বিয়েতে নারাজ পাত্র! ধাওয়া করে ‘পলাতক’কে মণ্ডপে ফেরালেন পাত্রী

বিয়ের দিন পাত্রী মন্দিরে পৌঁছলেও বিয়ে করতে আসেননি পাত্র। আসেননি তাঁর পরিবারের সদস্যেরাও। অনেক অপেক্ষার পর পাত্রকে ফোন করা হলে, তিনি জানান, মাকে আনতে বদায়ুঁ যাচ্ছেন তিনি।

Bareilly Bride Chases Groom for 20 km and drags him back to mandap

কনের সাজেই পাত্রকে ২০ কিলোমিটার ধাওয়া করে ছাঁদনাতলায় ধরে আনলেন পাত্রী। অলঙ্করণ: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ২৩ মে ২০২৩ ১৫:৫৮
Share: Save:

বিয়ে করতে রাজি নন। তাই বিয়ের দিন লুকিয়ে লুকিয়ে শহর ছাড়ছিলেন। কিন্তু ‘রেহাই’ মিলল না! কনের সাজেই ‘পলাতক’ পাত্রকে ২০ কিলোমিটার ধাওয়া করে ছাঁদনাতলায় ধরে আনলেন পাত্রী। উত্তরপ্রদেশের বরেলীর বারাদারি এলাকার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, বদায়ুঁ জেলার বাসিন্দা ওই যুবকের সঙ্গে আড়াই বছরেরও বেশি সময় ধরে সম্পর্ক ছিল বারাদারির বাসিন্দা রানির। দুই পরিবারের মধ্যে অনেক আলাপ-আলোচনার পর সম্প্রতি তাঁদের বিয়ের দিন ধার্য হয়। ঠিক ছিল গত রবিবার বরেলীর ভূতেশ্বরনাথ মন্দিরে বিয়ে করবেন তাঁরা।

বিয়ের দিন পাত্রী এবং তাঁর পরিবারের সদস্যেরা মন্দিরে পৌঁছলেও বিয়ে করতে আসেননি পাত্র। আসেননি তাঁর পরিবারের সদস্যেরাও। অনেক অপেক্ষার পর পাত্রকে ফোন করা হলে, তিনি জানান, মাকে আনতে বদায়ুঁ যাচ্ছেন তিনি। মাকে নিয়েই পৌঁছে যাবেন মণ্ডপে।

এ কথা শোনামাত্রই রানির সন্দেহ হয়! তাঁর মনে হয় বিয়ের আগেই পালিয়ে যাওয়ার পরিকল্পনা করছেন হবু স্বামী। এক মুহূর্তও নষ্ট না করে একটি গাড়িতে চেপে বরকে ধাওয়া করেন রানি এবং তাঁর পরিবারের সদস্যেরা। প্রায় ২০ কিলোমিটার দূরে ভীমোরা থানার কাছে হবু স্বামীকে ধরে ফেলেন তিনি। একটি বাসে চেপে পালিয়ে যাওয়ার সময়ই হাতেনাতে ধরা পড়ে যান রানির হবু স্বামী। এর পর সটান পাত্রকে নিয়ে স্থানীয় একটি মন্দিরে চলে যান রানি। উভয় পরিবারের উপস্থিতিতে ভীমোরা মন্দিরে বিয়ে হয় দম্পতির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bride Groom Run away Uttar Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE