Advertisement
০৬ মে ২০২৪
Bear Attack

Bear Attack: দু’টি গ্রামে পর পর হামলা এক ভালুকের, আহত চার, গুরুতর এক

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভোরের আলো ফুটতেই প্রথমে সিওনি গ্রামে ঢুকে পড়ে একটি ভালুক। প্রাণীটিকে দেখার পরই গ্রামে আতঙ্ক ছড়ায়।

হামলাকারী সেই ভালুক। ছবি সৌজন্য টুইটার।

হামলাকারী সেই ভালুক। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১২:০২
Share: Save:

রবিবার সাতসকালেই দু’টি গ্রামে ঢুকে হামলা চালাল এক ভালুক। ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের বেতুল জেলার সিওনি এবং সিহর গ্রামে। ভালুকের হামলায় আহত হয়েছেন চার গ্রামবাসী। তাঁদের মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ভোরের আলো ফুটতেই প্রথমে সিওনি গ্রামে ঢুকে পড়ে একটি ভালুক। প্রাণীটিকে দেখার পরই গ্রামে আতঙ্ক ছড়ায়। সেই সময় মাঠে শৌচকর্ম করছিলেন কয়েক জন। তাঁদের উপর হামলা চালায় ভালুকটি। কয়েক জন প্রাণে বেঁচে পালাতে সক্ষম হলেও দু’জন আহত হয়েছেন।

সিওনি গ্রামে হামলা চালানোর পর ভালুকটি পাশের গ্রামে ঢোকে। সেখানেও আরও দু’জনের উপর হামলা চালায়। পুলিশ জানিয়েছে আহতরা হলেন, অজয় আদাচি, জঙ্গল আদাচি, মুন্নি আদাচি এবং তামবাজি বারাসকর।

আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখান থেকে তাঁদের জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ জানিয়েছে, আহতদের মধ্যে এক জনের অবস্থা গুরুতর। ভালুকের হামলার খবর পেয়ে বেতুল বন দফতর থেকে একটি দল ভালুকটিকে ধরার জন্য ওই দুই গ্রামে পৌঁছেছে। ভালুকটিকে ধরে জঙ্গলে ফেরানোর ব্যবস্থা করছেন বনকর্মীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bear Attack Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE