Advertisement
০৫ মে ২০২৪
Bengaluru Rapido Ride

মহিলা যাত্রীর সঙ্গে অশালীন আচরণ র‌্যাপিডো চালকের, সম্মানরক্ষায় গাড়ি থেকে রাস্তায় ঝাঁপ তরুণীর

অভিযোগকারিণীর বয়ান অনুযায়ী, রাত ১১টা নাগাদ ওই বাইকে উঠেছিলেন তিনি। কিন্তু চালক বার বার তাঁকে স্পর্শ করার চেষ্টা করছিলেন। জাপটে ধরে তাঁর গোপনাঙ্গে হাত দেওয়ার চেষ্টা করছিলেন।

Bengaluru groped phone snatched by driver woman jumps off Rapido bike to save self

হিলা যাত্রীর সঙ্গে অশালীন আচরণ র‌্যাপিডো চালকের, গ্রেফতার অভিযুক্ত। প্রতীকী ছবি।

শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০২৩ ১৪:০১
Share: Save:

মহিলা যাত্রীর সঙ্গে অভব্য আচরণ করার অভিযোগ উঠল এক র‌্যাপিডো চালকের বিরুদ্ধে। আতঙ্কে বাইক থেকে ঝাঁপ দিলেন তরুণী। বেঙ্গালুরুর এই ঘটনায় অভিযুক্ত র‌্যাপিডো চালককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

অভিযোগকারিণীর বয়ান অনুযায়ী, বেঙ্গালুরুর ইয়েলহঙ্কা এলাকা থেকে রাত ১১টা নাগাদ ওই বাইকে উঠেছিলেন তিনি। কিন্তু চালক বার বার তাঁকে স্পর্শ করার চেষ্টা করছিলেন। জাপটে ধরে তাঁর গোপনাঙ্গে হাত দেওয়ার চেষ্টা করছিলেন। এই অবস্থায় নিজের সম্মানরক্ষায় বাইক থেকে ঝাঁপ দেন ওই তরুণী।

ঘটনাটি অবশ্য গত ২১ এপ্রিলের। ওই দিনই ইয়েলহঙ্কা নিউটাউন থানায় ওই র‌্যাপিডো চালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন ওই তরুণী। তাঁর আরও অভিযোগ, ওটিপি দেখার নাম করে মোবাইল ফোন কেড়ে নেন চালক। তরুণীর অজান্তেই গন্তব্যস্থল বদলে ইন্দিরানগর থেকে ডোড্ডাবল্লপুরা করে দেওয়া হয়। কিছু দূর যাওয়ার পর তরুণী বুঝতে পারেন, তিনি সঠিক রাস্তায় যাচ্ছেন না। তখন গাড়ি থামানোর অনুরোধ করলে আরও দ্রুত বেগে বাইক চালাতে থাকেন চালক।

তরুণীর অভিযোগের ভিত্তিতেই ২৭ বছর বয়সি ওই র‌্যাপিডো চালক দীপক রাওকে গ্রেফতার করে পুলিশ। সিসি ক্যামেরা ফুটেজেও ধরা পড়েছে, ওই মহিলা দ্রুত বেগে যাওয়া বাইক থেকে ঝাঁপ দিচ্ছেন। যদিও আনন্দবাজার অনলাইন এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, র‌্যাপিডো কর্তৃপক্ষের কাছে ওই যুবক একটি স্কুটি নিয়ে নাম নথিভুক্ত করিয়েছিলেন। কিন্তু ঘটনার দিন তিনি এসেছিলেন একটি বাইকে করে। পুলিশের তরফে সব দিক খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE