Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Bengaluru

ইঁদুরের হামলা থেকে বাঁচাতে স্টিলের খাঁচায় গাড়ি পার্ক!

বেঙ্গালুরুতে ইঁদুরের হামলা থেকে গাড়ি বাঁচানো একটা চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে চালকদের কাছে। পুরনো হোক বা নতুন কোনও গাড়িই ছাড় পাচ্ছে না ছোট্ট এই প্রাণীদের হামলা থেকে।

গাড়ি বাঁচাতে স্টিলের খাঁচা!

গাড়ি বাঁচাতে স্টিলের খাঁচা!

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৭:১৩
Share: Save:

রাস্তার ধারে গাড়ি পার্ক করে রাতের ঘুম উড়ে গিয়েছে এক ব্যক্তির। রীতিমতো স্টিলের খাঁচা তৈরি করে গাড়ি পার্ক করতে হচ্ছে তাঁকে। সবাই যেখানে খোলা জায়গায় গাড়ি পার্ক করছেন, সেখানে হঠাৎ খাঁচা কেন?

এই কারণের নেপথ্যে রয়েছে ইঁদুর। হ্যাঁ, ঠিকই। ইঁদুরের হাত থেকে গাড়ি বাঁচাতেই এই পন্থা নিয়েছেন বেঙ্গালুরুর এক ব্যক্তি। আর পাঁচ জনের মতোই রাস্তায় গাড়ি পার্ক করে রাখতেন কার্তিক সেগু। কিন্তু ইঁদুর ঢুকে কখনও গাড়ির তার, কখনও এসির তার, কখনও আবার সিট কেটে তছনছ করে দিচ্ছিল। নানা ভাবে ফাঁদ পেতেও ইঁদুর ধরতে পারেননি। ফলে দিনের পর দিন কার্তিকের গাড়ির ক্ষতি করছিল ইঁদুর।

শেষমেশ একটি উপায়ও বার করেন কার্তিক। ছোট্ট এই প্রাণীটির হাত থেকে গাড়ি বাঁচাতে রাস্তার ধারে স্টিলের খাঁচা তৈরি করেন। এই অভিনব উপায় সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই কার্তিকের বুদ্ধির প্রশংসা করছেন অনেকেই।

বেঙ্গালুরুতে ইঁদুরের হামলা থেকে গাড়ি বাঁচানো একটা চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে চালকদের কাছে। পুরনো হোক বা নতুন কোনও গাড়িই ছাড় পাচ্ছে না ছোট্ট এই প্রাণীদের হামলা থেকে। কখনও আবার গাড়ির ভিতরে ঢুকে গিয়ে মৃত্যুও হচ্ছে। ফলে সেই মরা হঁদুর খুঁজতে ঘাম ছুটছে চালকদের। এমন পরিস্থিতিতে কার্তিকের অভিনব পন্থা সকলকে চমকে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru car parking Rats
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE