Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Mumbai

ট্রেনে বসা নিয়ে চুলোচুলি! দুই মহিলার মারামারি থামাতে গিয়ে আহত মহিলা পুলিশকর্মী

বিষয়টি নিয়ে এক কথা দু’কথা থেকে পরিবেশ উত্তপ্ত হতে শুরু করে। তার পর হঠাৎই বছর পঞ্চাশের ওই মহিলার সঙ্গে তরুণীর হাতাহাতি শুরু হয়ে যায়। সেটা গড়ায় চুলোচুলিতে।

মুম্বই লোকালে জায়গার জন্য চুলোচুলি। ছবি সৌজন্য টুইটার।

মুম্বই লোকালে জায়গার জন্য চুলোচুলি। ছবি সৌজন্য টুইটার।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২২ ১৭:০৪
Share: Save:

ট্রেনে একটু জায়গা পাওয়া নিয়ে কত কাণ্ডই না হয়! কথা কাটাকাটি থেকে হাতাহাতি, ‘দেখে নেব’ থেকে ‘মেরে নামিয়ে দেব’— কত রকম হুমকি শোনা যায়। শুধু তাই নয়, ‘দাদা একটু চেপে বসবেন বা দিদি একটু সরে বসবেন’— এই ধরনের বাক্য তো লোকাল ট্রেন সফরের নিত্যদিনের সঙ্গী। তবে মুম্বইয়ের লোকাল ট্রেনে দুই মহিলার মারামারি যেন এ সব সব কিছুকে ছাপিয়ে গিয়েছে। যে ঘটনাটি এখন ভাইরাল।

বুধবার রাতের ঘটনা। তুর্বে এবং সিউডস রেলস্টেশনের মাঝে ঠাণে-পানভেল লোকালে ঘটনাটি ঘটেছে। তালোজার বাসিন্দা এক মহিলা তাঁর ২৭ বছরের মেয়ে এবং নাতনিকে নিয়ে ঠাণে থেকে ট্রেনে উঠেছিলেন। সন্ধ্যা সাড়ে ৭টা নাগাদ কোপারখাইরানে স্টেশন থেকে এক তরুণী ওই কামরায় ওঠেন।

তুর্বে স্টেশনে আসন খালি হতেই সেখানে বসেন ওই তরুণী। তিনি বসতেই তেড়ে ওঠেন বছর পঞ্চাশের মহিলা ও তাঁর মেয়ে। তাঁদের অভিযোগ, ছোট মেয়েটিকে বসতে না দিয়ে আসন দখল করে ফেলা হয়েছে। যদিও তুর্বে স্টেশন থেকে ওঠা ওই তরুণী পাল্টা দাবি করেন, খালি আসন দেখে তবেই তিনি বসেছেন।

বিষয়টি নিয়ে এক কথা দু’কথা থেকে পরিবেশ উত্তপ্ত হতে শুরু করে। তার পর হঠাৎই বছর পঞ্চাশের ওই মহিলার সঙ্গে তরুণীর হাতাহাতি শুরু হয়ে যায়। সেটা গড়ায় চুলোচুলিতে। অন্য যাত্রীরা দু’জনকে থামানোর চেষ্টা করেও পারেননি। শেষমেশ জিআরপিতে খবর দেন যাত্রীরা। নেরুল স্টেশন থেকে এক মহিলা পুলিশকর্মী ট্রেনে ওঠেন। তিনি লড়াই থামানোর চেষ্টা করেন। লড়াই থেমেও যায়। কিন্তু সেটা ছিল সাময়িক। ফের দুই মহিলা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। সেই সময় বছর পঞ্চাশের ওই মহিলা পড়ে যান। মাথায় চোট লাগে। এর পরই রাগের বশে অন্য এক যাত্রীর হাত থেকে তিনি একটি শো পিস কেড়ে নিয়ে পুলিশকর্মীর দিকে ছুড়ে মারেন। তাতে আহত হন তিনি। এই ঘটনার পর মহিলা এবং তাঁর মেয়ের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। পরে মহিলার মেয়েকে গ্রেফতার করা হয়েছে বলে রেলপুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai local train Fight Passengers Women
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE