Advertisement
০৭ মে ২০২৪
Bengaluru Metro

মেট্রোর কাজের কারণে আবার দুর্ঘটনা বেঙ্গালুরুতে, রাস্তায় বড়সড় গর্ত, জখম বাইক আরোহী

ক’দিন আগেই বেঙ্গালুরুতে মেট্রোর স্তম্ভের নীচে চাপা পড়ে এক মহিলা ও তাঁর শিশুপুত্রের মৃত্যু হয়। যে ঘটনায় মেট্রো রেলওয়ে কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হয়েছেন বাসিন্দারা।

মেট্রোর কাজের কারণে রাস্তায় গর্ত তৈরি হয়েছে।

মেট্রোর কাজের কারণে রাস্তায় গর্ত তৈরি হয়েছে। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৬:২৮
Share: Save:

বেঙ্গালুরুতে মেট্রোর কাজের কারণে আবার দুর্ঘটনা। মধ্য বেঙ্গালুরুতে শূলে সার্কেল এলাকায় রাস্তায় গর্ত তৈরি হয়েছে। যার জেরে জখম হয়েছেন এক বাইক আরোহী। বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, ব্রিগেড রোডের উপর দিয়ে বাইক চালিয়ে যাচ্ছিলেন পুনীত নামের এক যুবক। রাস্তায় গর্ত থাকার কারণে পড়ে যান ওই বাইক আরোহী। তবে বড়সড় বিপদ ঘটেনি। তাঁর সামান্য আঘাত লেগেছে। যেখানে দুর্ঘটনাটি ঘটেছে, তার কাছেই মেট্রোর কাজের জন্য সুড়ঙ্গ খননের কাজ চলছিল।

শূলে সার্কেল এলাকার কাছে ব্রিগেড রোডে দুর্ঘটনার মুহূর্ত সিসিটিভিতে ধরা পড়েছে। যদিও ওই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

প্রসঙ্গত, ২ দিন আগেই বেঙ্গালুরুর নাগাভারা এলাকায় মেট্রোর স্তম্ভের নীচে চাপা পড়ে এক মহিলা ও তাঁর শিশুপুত্রের মৃত্যু হয়। যা ঘিরে শোরগোল পড়ে গিয়েছে সে রাজ্যে। মেট্রো রেলওয়ে কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হয়েছেন বাসিন্দারা। দুর্ঘটনায় জখম হয়েছিলেন মহিলার স্বামী ও কন্যাও। তবে তাঁরা বর্তমানে বিপন্মুক্ত। মৃতার পরিবারকে ২০ লক্ষ টাকা করে আর্থিক সাহায্যের কথা ঘোষণা করেছেন মেট্রো রেলওয়ে কর্তৃপক্ষ ও কর্নাটক সরকার।

প্রশাসন সূত্রে খবর, ইতিমধ্যেই এই ঘটনায় জড়িত সন্দেহে ৭ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তাঁদের কাউকে গ্রেফতার করা না হলেও, বেঙ্গালুরুর মেট্রোরেল কর্পোরেশন সাসপেন্ড করেছে ৩ জনকে। যাঁদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে, তাঁদের মধ্যে ৫ জনই মেট্রোরেলের নির্মাণসংস্থা নাগার্জুন কনস্ট্রাকশন কোম্পানি (এনসিসি)-র কর্মী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident metro national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE