Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Death While Dancing

নাচতে নাচতে মঞ্চেই লুটিয়ে পড়লেন! কলেজ ফেস্টে অস্বাভাবিক মৃত্যু ছাত্রের

বেঙ্গালুরুর আজিম প্রেমজি বিশ্ববিদ্যালয়ের ছাত্র অভিজিৎ মহারাষ্ট্রের নাসিকের বাসিন্দা। শুক্রবার কলেজের ফেস্ট চলাকালীন নাচতে নাচতে তাঁর মৃত্যু হয়। মঞ্চেই লুটিয়ে পড়েন ২৬ বছরের যুবক।

Bengaluru student dies while dancing at the college fest.

কলেজের উৎসবে নাচতে নাচতে মৃত্যু যুবকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ২৫ ফেব্রুয়ারি ২০২৩ ১২:৪১
Share: Save:

কলেজের উৎসবে নাচতে নাচতে মৃত্যুর কোলে ঢলে পড়লেন যুবক। কলেজ ফেস্টে অংশ নিয়েছিলেন তিনি। মঞ্চে উঠে নাচতে নাচতে আচমকা মাটিতে লুটিয়ে পড়তে দেখা যায় ওই ছাত্রকে। অবিলম্বে চিকিৎসা পরিষেবা দেওয়া হলেও তাঁকে বাঁচানো যায়নি বলে জানিয়েছেন কলেজ কর্তৃপক্ষ।

ঘটনাটি বেঙ্গালুরুর আজ়িম প্রেমজি বিশ্ববিদ্যালয়ের। মৃত ছাত্রের নাম অভিজিৎ শিন্ডে (২৬)। তিনি মহারাষ্ট্রের নাসিকের বাসিন্দা। শুক্রবার কলেজের ফেস্ট চলাকালীন নাচতে গিয়ে তাঁর মৃত্যু হয়। হৃদ্‌রোগে আক্রান্ত হয়েই তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে বলে অনুমান। পুলিশ জানিয়েছে, মৃত ছাত্রের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। শনিবার তাঁরা কলেজ ক্যাম্পাসে এসে পৌঁছবেন। তার পর আইনি প্রক্রিয়া সম্পন্ন করে ছাত্রের মৃতদেহ তাঁদের হাতে তুলে দেওয়া হবে।

নাসিকের ওই যুবক বেঙ্গালুরুর বিশ্ববিদ্যালয়ের স্নাতকোত্তর স্তরের প্রথম বর্ষের ছাত্র। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ তাঁর মৃত্যুর পর বিবৃতি জারি করে শোকপ্রকাশ করেছেন। তাঁরা বলেছেন, ‘‘বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ছাত্রের দুর্ভাগ্যজনক মৃত্যুতে আমরা শোকাহত। ওই ছাত্র বিশ্ববিদ্যালয়ের বার্ষিক অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। নাচতে নাচতে তিনি আচমকা মঞ্চের উপরেই পড়ে যান। তাঁকে অবিলম্বে চিকিৎসা পরিষেবা দেওয়া হয়। কিন্তু অনেক চেষ্টা করেও বাঁচানো যায়নি। ওঁর পরিবার এবং বন্ধুবান্ধবের প্রতি আমাদের সমাবেদনা রইল।’’

পুলিশ জানিয়েছে, ওই বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে গত দু’দিন ধরে ছাত্রদের বিক্ষোভ চলছিল। হস্টেল থেকে ক্যাম্পাস পর্যন্ত আসার গাড়ি ভাড়া কমানোর দাবিতে বিক্ষোভ দেখাচ্ছিলেন স্নাতকোত্তর স্তরের বেশ কিছু ছাত্র। কিন্তু অভিজিৎ সেই বিক্ষোভে অংশ নেননি বলেই জানিয়েছেন কর্তৃপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru university College Fest Student Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE