Advertisement
১৪ জুন ২০২৪
Gang Rape

রাতভর চলন্ত গাড়িতে তরুণীকে গণধর্ষণ! বেঙ্গালুরুতে গ্রেফতার অভিযুক্ত চার যুবক

চলন্ত গাড়িতে একের পর এক ৪ যুবক তাঁকে ধর্ষণ করেছেন। পরের দিন ভোরে তাঁকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। পরে থানায় গিয়ে গণধর্ষণের অভিযোগ করেন বেঙ্গালুরুর এক যুবতী।

Representational picture of gang rape

বেঙ্গালুরু যুবতীর দাবি, রাতভর শহরের নানা এলাকায় গাড়ি চালিয়েছেন যুবকেরা। সে সময় ওই চলন্ত গাড়িতে তাঁকে একের পর এক ৪ জন ধর্ষণ করেন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ৩১ মার্চ ২০২৩ ১৩:৫৯
Share: Save:

রাতের বেলা এক বন্ধুর সঙ্গে পার্কে বসে থাকার সময় তাঁকে টেনেহিঁচড়ে গাড়িতে তুলে নেন ৪ যুবক। এর পর রাতভর ওই চলন্ত গাড়িতেই তাঁকে ধর্ষণ করেছেন ওই ৪ জন। পরের দিন ভোরে তাঁকে গাড়ি থেকে নামিয়ে দেওয়া হয়। পরে থানায় গিয়ে গণধর্ষণের অভিযোগ করেন যুবতী। তাঁর অভিযোগের ভিত্তিতে ওই ৪ যুবককেই গ্রেফতার করা হয়েছে বলে শুক্রবার জানিয়েছেন পুলিশ আধিকারিকেরা।

পুলিশ সূত্রে খবর, ২৫ মার্চ শনিবার রাত থেকে পরের দিন ভোর পর্যন্ত অভিযুক্তেরা তাঁকে গণধর্ষণ করেছেন কোরামঙ্গলা থানায় এই অভিযোগ করেছেন ওই যুবতী। অভিযোগপত্রে তাঁর দাবি, কোরামঙ্গলা থানা এলাকায় ন্যাশনাল গেমস ভিলেজ পার্কে এক বন্ধুর সঙ্গে বসেছিলেন তিনি। সে সময় সেখানে গাড়ি নিয়ে হাজির হন ৪ যুবক। তাঁর বন্ধুকে হুমকি দিতে থাকেন তাঁরা। এর পর তাঁকে সেখান থেকে জোর করে টেনে নিয়ে গিয়ে তাঁদের গাড়িতে তোলেন।

যুবতীর দাবি, রাতভর বেঙ্গালুরু শহরের ডোমলুর, ইন্দিরানগর, আনেকাল এবং নাইস রোড এলাকায় গাড়ি চালিয়েছেন ওই যুবকেরা। চলন্ত গাড়ির ভিতর তাঁকে গণধর্ষণ করেন ৪ যুবক। এর পর ভোরবেলা বাড়ির সামনে তাঁকে ফেলে চলে যান অভিযুক্ত যুবকেরা। ভোর ৪টে নাগাদ বাড়ি পৌঁছলে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে কোরামঙ্গলা থানায় ৪ জনের বিরুদ্ধে তাঁকে গণধর্ষণের অভিযোগ করেন তিনি।

পুলিশ সূত্রে খবর, যুবতীর অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে ৪ অভিযুক্তকেই চিহ্নিত করে তাঁদের গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gang Rape Crime Bengaluru
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE