Advertisement
২৫ এপ্রিল ২০২৪
bengaluru

পেশায় ইঞ্জিনিয়র, চাকরি ছেড়ে প্রেমিকের গাঁজা ব্যবসায় যোগ, বেঙ্গালুরুতে গ্রেফতার তরুণী

জেরায় পুলিশ জানতে পারে, সিদ্ধার্থ নামে তরুণীর প্রেমিকই আসলে গাঁজার ব্যবসা চালায়।

প্রতীকী চিত্র

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৮ জুন ২০২১ ১৮:৪১
Share: Save:

তিনি পেশায় ইঞ্জিনিয়র। চাকরি করতেন এক সংস্থায়। কিন্তু সেই চাকরি ছেড়ে বেশি টাকার লোভে মাদক ব্যবসায় জড়িয়ে বেঙ্গালুরুতে গ্রেফতার ২৫ বছরের এক তরুণী।

পুলিশ সূত্রে খবর, গত ৬ জুন বেঙ্গালুরুর আইটিআই পার্কের কাছ থেকে রেণুকা নামে ওই তরুণীকে গ্রেফতার করে পুলিশ। সঙ্গে উদ্ধার হয় ২.৫ কেজি গাঁজা এবং সাড়ে ৬ হাজার টাকা নগদ। জেরায় পুলিশ জানতে পারে, সিদ্ধার্থ নামে তরুণীর প্রেমিকই আসলে গাঁজার ব্যবসা চালায়। মোটা অঙ্কের অর্থ উপার্জনের লোভ দেখিয়ে সে-ই রেণুকাকে চাকরি ছাড়তে বাধ্য করে গাঁজার ব্যবসায় সামিল করে। সিদ্ধার্থের কয়েকজন বন্ধুবান্ধবও এই ব্যবসার সঙ্গে জড়িত। তাঁরা এখনও পলাতক।

কলেজে পড়াকালীন রেণুকার সঙ্গে সিদ্ধার্থের প্রেম হয়। পরে রেণুকা একটি বেসরকারি সংস্থায় চাকরি পান এবং সিদ্ধার্থ জড়িয়ে পড়েন গাঁজার ব্যবসায়। কর্মরত বেসরকারি সংস্থায় বেতন নিয়ে অখুশিই ছিলেন রেণুকা। ঠিক সেই সময়েই গাঁজা ব্যবসার চক্র চালানোর প্রস্তাব দেয় সিদ্ধান্ত। লকডাউনের সময়ে গাঁজার চাহিদা হঠাৎ বেড়ে যাওয়া এবং বেঙ্গালুরু শহরে তার জোগান কম দেখেই ওই চক্রের ফন্দি আঁটে সিদ্ধার্থ, তদন্তে জেনেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bengaluru Ganja
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE