Advertisement
০৪ মে ২০২৪
Viral video

Dalit Assault: পয়সা দিয়েও মেলেনি ভোট! নির্বাচনে হেরে দুই দলিতকে মার, বাধ্য করা হল থুতু চাটতে

ভিডিয়ো ভাইরাল হতেই ব্যবস্থা নিয়েছে পুলিশ। সে জেলার পুলিশ সুপার কান্তেশ কুমার মিশ্র ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন।

থুতু চাটতে বাধ্য করা হচ্ছে দলিত ব্যক্তিকে।

থুতু চাটতে বাধ্য করা হচ্ছে দলিত ব্যক্তিকে। ছবি ভিডিয়ো থেকে নেওয়া।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ০৮:৫৬
Share: Save:

পঞ্চায়েত প্রধানের পদে দাঁড়িয়ে হেরে গিয়েছেন। তার পর মনে হয়েছে তাঁর হারের জন্য দায়ী দলিতরা। তাই দুই দলিত ব্যক্তিকে নিজের হারের জন্য দুষে মারছেন তিনি। সম্প্রতি ঘটনাটি ঘটেছে বিহারের ঔরঙ্গাবাদে। ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই পুলিশ গ্রেফতার করেছে অভিযুক্ত ব্যক্তিকে। অভিযুক্ত ওই ব্যক্তির নাম বলবন্ত সিংহ।

ভাইরাল হওয়া ভিডিয়োয় দেখা যাচ্ছে, বলবন্ত নিজের হারের জন্য দুষছেন দুই দলিত ব্যক্তিকে এবং তাঁদের মারছেন। ভিডিয়োয় বলবন্তকে বলতে শোনা যাচ্ছে, তিনি টাকা দেওয়া সত্ত্বেও ওই দুই দলিত ভোট দেননি তাঁকে। শাস্তি হিসাবে কান ধরে উঠবস করানোর পাশাপাশি থুতু চাটতেও বাধ্য করছেন অভিযুক্ত বলবন্ত। ভিডিয়োয় দেখা যাচ্ছে, মাটিতে থুতু ফেললেন বলবন্ত। তার পর দলিতদের ঘাড় ধরে তা চাটতে বাধ্য করছেন তিনি। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়ো ভাইরাল হতেই ব্যবস্থা নিয়েছে পুলিশ। সে জেলার পুলিশ সুপার কান্তেশ কুমার মিশ্র ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন। অভিযুক্তকেও গ্রেফতারও করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral video Dalit man beaten Bihar police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE