Advertisement
১৬ মে ২০২৪
Murder

পরকীয়ার সন্দেহ, বিহারে ‘সম্মানরক্ষার্থে’ বোনকে অপহরণের পর খুন করলেন দাদা

একটি জঙ্গল থেকে মহিলার গলাকাটা দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, বছর কয়েক আগে বিয়ে হয়েছিল মহিলার। বোনের বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে এই সন্দেহে দাদা প্রায়শই শাসাতেন বলে অভিযোগ।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ০৫ অগস্ট ২০২৩ ১৪:৫৩
Share: Save:

বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে, এই সন্দেহে বোনকে অপহরণ করলেন দাদা। শুধু তাই-ই নয়, ‘সম্মানরক্ষার্থে’ বোনকে খুনের অভিযোগও উঠল তাঁর বিরুদ্ধে। মহিলার শ্বশুরবাড়ির অভিযোগের ভিত্তিতে তাঁর দাদাকে গ্রেফতার করেছে পুলিশ। বিহারের নওয়াদার ঘটনা।

শুক্রবার একটি জঙ্গল থেকে মহিলার গলাকাটা দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, বছর কয়েক আগে বিয়ে হয়েছিল মহিলার। বোনের বিবাহ-বহির্ভূত সম্পর্ক রয়েছে এই সন্দেহে দাদা প্রায়শই শাসাতেন বলে অভিযোগ। মহিলার শ্বশুরবাড়ির সদস্যেরা জানিয়েছেন, বৃহস্পতিবার বোনকে ডেকে নিয়ে যান দাদা। তার পর থেকে তাঁর আর কোনও খোঁজ মেলেনি। বাড়ি না ফেরায় মহিলার শ্বশুর থানায় নিখোঁজ ডায়েরি করেন। পুত্রবধূর দাদার বিরুদ্ধেও অভিযোগ দায়ের করেন।

অভিযো‌গ পাওয়ার পর তদন্তে নামে পুলিশ। প্রথমে মহিলার দাদাকে গ্রেফতার করা হয়। তাঁকে জেরা করতেই খুনের কথা স্বীকার করেন বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্ত যুবকের দাবি, পাশের পাড়ার এক যুবকের সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক ছিল তাঁর বোনের। তাঁকে সেই সম্পর্ক থেকে সরে আসার পরামর্শও দিয়েছিলেন। কিন্তু বোন নাকি সেই কথায় পাত্তা দেননি। তার পরই বোনকে খুনের পরিকল্পনা করেন যুবক।

বৃহস্পতিবার বোনকে তাঁর সঙ্গে দেখা করতে বলেন। দাদার সঙ্গে দেখা করতে শ্বশুরবাড়ি থেকে বেরিয়ে যান মহিলা। একটি নির্জন জায়গায় তাঁরা দেখা করেন। সেখান থেকে বোনকে অপহরণ করেন যুবক। তার পর কয়েক কিলোমিটার দূরে একটি জঙ্গলে নিয়ে গিয়ে ধারালো অস্ত্র দিয়ে বোনের গলা কেটে খুন করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE