Advertisement
১৮ মে ২০২৪
Murder

ইউটিউবে ‘জনপ্রিয়তা’ বৃদ্ধিতে হামলা, বিহারে ঘুমন্ত যুবককে কুপিয়ে খুন

শনিবার সকালে ঘর থেকে ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম হর্ষবর্ধন। তিনি টিউশন করতেন।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পটনা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৬:৫৭
Share: Save:

এক যুবককে ঘুমের মধ্যে কুপিয়ে খুনের অভিযোগ উঠল বিহারে। বাড়িতে নিজের ঘরে ঘুমোচ্ছিলেন। সেই সময় তাঁর উপর হামলা চালানো হয় বলে অভিযোগ। ঘটনাটি নালন্দার।

শনিবার সকালে ঘর থেকে ওই যুবকের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়। পুলিশ জানিয়েছে, মৃতের নাম হর্ষবর্ধন। তিনি টিউশন করতেন। পড়ানোর ভিডিয়ো ইউটিউবে আপলোড করতেন। এ ছাড়াও বেশ কিছু রিল বানিয়েও ইউটিউবে ছাড়তেন। পরিবারের অভিযোগ, হর্ষবর্ধনের জনপ্রিয়তা বাড়ছিল। আর সেই জনপ্রিয়তা বৃদ্ধির কারণেই তাঁর উপর হামলা চালানো হয়েছে।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, গভীর রাতে বাড়িতে ঢুকেছিল দুষ্কৃতী। ঘুমিয়ে থাকার সুযোগ নিয়ে হর্ষবর্ধনকে বেশ কয়েক বার ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। তাতেই মৃত্যু হয় ওই যুবকের। পরিবারের এক সদস্য জানিয়েছেন, সকালে হর্ষবর্ধনের কোনও সাড়াশব্দ না পেয়ে তাঁকে ডাকতে যান তাঁর বোন। তখন তিনি দেখেন রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন হর্ষবর্ধন। এই দৃশ্য দেখে তিনি চিৎকার করে বাড়ির অন্য সদস্যদের ডাকেন।

সেই চিৎকার শুনে পড়শিরাও ছুটে আসেন। তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এসে হর্ষবর্ধনের দেহ উদ্ধার করে নিয়ে যায়। ইউটিউবে জনপ্রিয়তা বৃদ্ধির কারণে হর্ষবর্ধনকে খুন করা হয়েছে বলে পরিবার দাবি করলেও, এর নেপথ্যে অন্য কোনও কারণ আছে বলে তদন্তকারীরা মনে করছেন। তবে এই খুনের ঘটনায় কারা জড়িত তা খতিয়ে দেখা হচ্ছে বলে এক তদন্তকারী আধিকারিক জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE