Advertisement
০৪ মে ২০২৪
Sharad Pawar

শরদ পওয়ারকে খুনের হুমকি দিয়ে বিহার থেকে ধৃত মানসিক ভারসাম্যহীন, জানাল পুলিশ

নারায়ণের স্ত্রী অন্য এক ব্যক্তির সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন। তখন তিনি পওয়ারের কাছে গিয়ে নালিশ জানিয়েছিলেন। কিন্তু পওয়ার তাঁকে পাত্তা দেননি বলে অভিযোগ। তখন থেকেই পওয়ারের উপর রাগ।

শরদ পওয়ারকে খুনের হুমকি দিয়ে ধৃত এক ব্যক্তি।

শরদ পওয়ারকে খুনের হুমকি দিয়ে ধৃত এক ব্যক্তি। — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২২ ১৫:৪২
Share: Save:

এনসিপি প্রধান শরদ পওয়ারকে ফোন করে খুনের হুমকি দেওয়ার অভিযোগে বিহার থেকে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার এমনই জানিয়েছে মুম্বই পুলিশ।

বিহার থেকে নারায়ণকুমার সোনি নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার তিনিই পওয়ারের মুম্বইয়ের বাসভবন ‘সিলভার ওক’-এ ফোন করে গুলি করে মারার হুমকি দেন। তিনি কথা বলছিলেন হিন্দিতে। বুধবারই তাঁকে আদালতে তোলা হবে বলে জানিয়েছে মুম্বই পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃত নারায়ণ মানসিক ভারসাম্যহীন। গত ১০ বছর ধরে তিনি পুণের বাসিন্দা। জানা গিয়েছে, নারায়ণের স্ত্রী অন্য এক ব্যক্তির সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করেন। তখন শরদ পওয়ারের কাছে গিয়ে নালিশ জানিয়েছিলেন নারায়ণ। কিন্তু পওয়ার তাঁকে পাত্তা দেননি বলে অভিযোগ। তার পর থেকেই পওয়ারের উপর রাগ ছিল নারায়ণের। তাই খুনের হুমকি দিয়ে পওয়ারকে ভয় পাইয়ে দিতে চেয়েছিলেন।

গত মঙ্গলবার পওয়ারকে ফোন করে খুনের হুমকি দেওয়া হয়। হিন্দিতে তাঁকে বলা হয়, বন্দুক থেকে গুলি করে তাঁকে মারা হবে। এ কথা জানতে পেরেই তদন্তে নামে পুলিশ। চিহ্নিত করা হয় নারায়ণকে। তার পরেই গ্রেফতার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sharad Pawar NCP Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE