Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bihar

Bihar: আবগারি আইন লঙ্ঘনের দায়ে আটক জার্মান শেফার্ড! খোরাক জোগাতেই হিমসিম পুলিশ

থানার ইনস্পেক্টরের দাবি, “আমরা জার্মান শেফার্ডটিকে কর্নফ্লেক্স এবং অন্য খাবার খাওয়াচ্ছি। কিন্তু কুকুরটিকে খাওয়াতে গিয়ে অনেক খরচ হয়ে যাচ্ছে।”

জার্মান শেফার্ডকে ৫৬ (২) ধারায় আটক করা হয়েছে। প্রতীকী ছবি।

জার্মান শেফার্ডকে ৫৬ (২) ধারায় আটক করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২২ ১৫:৫২
Share: Save:

আবগারি আইন লঙ্ঘন করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। সঙ্গে তাঁর পোষ্য জার্মান শেফার্ডকেও আটক করেছে তারা। বিহারের বক্সার জেলার মুফাসিল থানা এলাকার ঘটনা।

পুলিশ সূত্রে খবর, গত ৬ জুলাই পটনা থেকে ১০০ কিলোমিটার দূরে উত্তরপ্রদেশের গাজিয়াবাদ থেকে আসা একটি এসইউভির তল্লাশি চালাতে গিয়ে ছয় বোতল মদ উদ্ধার করে। ওই গাড়ির আরোহী সতীশ কুমার এবং ভুবনেশ্বর যাদব নামে দুই ব্যক্তিকে মত্ত অবস্থায় গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, বিহারের আবগারি আইনের ৫৭ নম্বর ধারায় গাড়িটিকে বাজেয়াপ্ত করা হয়। শুধু তাই-ই নয়, গাড়িতে থাকা একটি জার্মান শেফার্ডকে ৫৬ (২) ধারায় আটক করা হয়েছে।

মুফাসিল থানায় পোষ্যটিকে রাখা হয়। থানার ইনস্পেক্টরের দাবি, “আমরা জার্মান শেফার্ডটিকে কর্নফ্লেক্স এবং অন্য খাবার খাওয়াচ্ছি। কিন্তু কুকুরটিকে খাওয়াতে গিয়ে অনেক খরচ হয়ে যাচ্ছে।” অন্য এক পুলিশ আধিকারিক আবার জানিয়েছেন, ‘‘কুকুরটি ইংরেজি কথাই বোঝে। তাকে ইংরেজিতে নির্দেশ দিলে তবেই বুঝতে পারে। তার জন্য ইংরেজি জানা স্থানীয় এক যুবকের সাহায্য নিতে হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bihar police German Shepherd detain Excise
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE