Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bihar's liquor case

বিহারে বিষমদকাণ্ডে পুলিশি ধরপাকড়, দিল্লি থেকে গ্রেফতার করা হল অন্যতম চক্রীকে

বিহারে বিষমদকাণ্ডে ৭০ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় অন্যতম চক্রীকে গ্রেফতার করা হল দিল্লি থেকে। ধৃতের বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

অভিযোগ প্রকাশ্যে আসার পরই ওই যুবক গা ঢাকা দিয়েছিলেন বলে পুলিশ সূত্রে খবর।

অভিযোগ প্রকাশ্যে আসার পরই ওই যুবক গা ঢাকা দিয়েছিলেন বলে পুলিশ সূত্রে খবর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১৩:৩৬
Share: Save:

বিহারে বিষমদকাণ্ডে অন্যতম অভিযুক্ত এক যুবককে পাকড়াও করল দিল্লি পুলিশ। শুক্রবার ওই যুবককে গ্রেফতার করা হয়েছে। বিহারের সারন জেলায় ইসুয়াপুর ও মাশরাক থানায় ধৃতের বিরুদ্ধে ২টি মামলা রুজু করা হয়েছিল। অভিযোগ প্রকাশ্যে আসার পর থেকেই পলাতক ছিলেন অভিযুক্ত যুবক।

ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল পুলিশ কমিশনার রবীন্দ্র সিংহ যাদব জানিয়েছেন, ধৃতের নাম রাম বাবু মাহাতো। দিল্লির দ্বারকা এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

বিহারে বিষমদকাণ্ডে ৭০ জনের মৃত্যু হয়েছে। ধৃত যুবক বিষমদের কারবারে অন্যতম চক্রী ছিলেন। অভিযোগ ওঠার পর থেকেই গা ঢাকা দিয়েছিলেন ওই যুবক। বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়াচ্ছিলেন তিনি।

যুবকের গ্রেফতারির খবর বিহার পুলিশকে জানিয়েছে দিল্লি পুলিশ। সহজে টাকা উপার্জনের জন্যই বিষমদ কারবারে ওই যুবক যুক্ত হয়েছিলেন বলে পুলিশ সূত্রে খবর। ধৃতের বিরুদ্ধে ৭টি মামলা করা হয়েছে। প্রসঙ্গত, ২০১৬ সালের ১ এপ্রিল থেকে সে রাজ্যে মদ নিষিদ্ধ ঘোষণা করেছে বিহার সরকার। কিন্তু তার পরেও বেআইনি ভাবে রাজ্যে মদের কারবার চলছে বলে অভিযোগ। সম্প্রতি বিষমদ খেয়ে মৃত্যুর ঘটনায় নড়েচড়ে বসেছে প্রশাসন। মদ খেয়ে কেউ মারা গেলে ক্ষতিপূরণ দেওয়া হবে না বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime arrest Liquor Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE