Advertisement
০৭ মে ২০২৪
Accident

বাইকচালককে ধাক্কা মেরে ৮০০ মিটার টেনেহিঁচড়ে নিয়ে গেল গাড়ি, সুরাতে ভয়াবহ কাণ্ড প্রকাশ্যে

পুলিশ আরও জানিয়েছে, চালকসমেত বাইকটি কোনও ভাবে ছিটকে যাওয়ায় গাড়িচালক সেই সুযোগে পালিয়ে যান। স্থানীয়েরা তাঁকে ধরার চেষ্টা করেও পারেননি।

দুর্ঘটনার দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়।

দুর্ঘটনার দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
সুরাত শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৩ ১১:১৩
Share: Save:

রাস্তা দিয়ে দ্রুত গতিতে ছুটে যাচ্ছিল একটি গাড়ি। সামনে আটকে একটি বাইক এবং সেটির চালক। সেই অবস্থাতেই টেনেহিঁচড়ে নিয়ে যাচ্ছিলেন গাড়িচালক। প্রায় ৮০০ মিটার বাইকটিকে টেনে নিয়ে যান তিনি। এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাইকচালক। ভয়ানক এই ঘটনাটি ঘটেছে গুজরাতের সুরাতে।

এই ঘটনার একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। সুরাতের এই ঘটনাই দিল্লির কানঝাওয়ালার অঞ্জলি সিংহের মৃত্যুর স্মৃতি উস্কে দিয়েছে। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাতে এক বাইকচালককে ধাক্কা মারে একটি এসইউভি। ধাক্কা মারার পর বাইকচালক পড়ে যান। সেই অবস্থায় গাড়ির গতি বাড়িয়ে দেন চালক। বাইকটি গাড়ির সামনে আটকে গিয়েছিল। চালকসমেত বাইকটিকে ৮০০ মিটার টেনে নিয়ে যান গাড়িচালক। স্থানীয়েরা বিষয়টি দেখার পর গাড়িচালককে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি।

পুলিশ আরও জানিয়েছে, চালকসমেত বাইকটি কোনও ভাবে ছিটকে যাওয়ায় গাড়িচালক সেই সুযোগে পালিয়ে যান। স্থানীয়েরা তাঁকে ধরার চেষ্টা করেও পারেননি। এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, রাস্তার ধারে একটি দোকানে বসেছিলেন তাঁরা কয়েক জন। হঠাৎই রাস্তা দিয়ে কিছু একটা ঘষটানোর মতো শব্দ পেয়ে সে দিকে তাকিয়ে চমকে ওঠেন। দেখেন, একটি বাইককে চালকসমেত রাস্তা দিয়ে ঘষটে নিয়ে যাচ্ছে একটি এসইউভি। আগুনের ফুলকি ছিটকে বেরোচ্ছিল। সেই দৃশ্য দেখে তাঁরা চিৎকার করে গাড়িচালককে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু কোনও লাভ হয়নি বলে দাবি ওই প্রত্যক্ষদর্শীর। পরে বাইকচালককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়। পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে গাড়ির খোঁজ চালানো হচ্ছে। খুব শীঘ্রই চালককে গ্রেফতার করা হবে।

২০২৩ সালের বর্ষবরণের রাতে দিল্লির কানঝাওয়ালায় অঞ্জলি সিংহ নামে এক তরুণীর স্কুটিতে ধাক্কা মেরে প্রায় ১২ কিলোমিটার টেনে নিয়ে যান কয়েক জন যুবক। সেই ঘটনায় মৃত্যু হয়েছিল অঞ্জলির।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident Surat Bike
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE