Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

BJP MLA Son: মহার্ঘ আইফোন দিয়ে কেক কেটে জন্মদিন পালন বিজেপি বিধায়কের ছেলের, পুত্রের পাশেই বাবা

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু ০৪ সেপ্টেম্বর ২০২১ ১৪:৪৮
আইফোন দিয়ে জন্মদিনের কেক কাটার সেই মুহূর্ত

আইফোন দিয়ে জন্মদিনের কেক কাটার সেই মুহূর্ত
ছবি টুইটার থেকে নেওয়া

ছুরির বদলে দামি আইফোন দিয়ে জন্মদিনের কেক কেটে বিতর্কে বিজেপি বিধায়কের ছেলে। সেই ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে। বকুনি না দিয়ে উল্টে ছেলের কীর্তির পাশে দাঁড়ালেন কর্নাটকের বিজেপি বিধায়ক বাসবরাজ দাদেসুগের। ভিডিয়ো প্রকাশ্যে আসতেই একে বৈভবের কুৎসিত প্রদর্শন বলে বিজেপিকে আক্রমণ করেছে কংগ্রেস।

করোনা অতিমারির ধাক্কায় দেশের অর্থনীতির কোমর ভেঙেছে। বৃদ্ধি দূর অস্ত, পতনের ধার কমাতেই ব্যস্ত অর্থনীতির কারবারিরা। লক্ষ লক্ষ চাকরি মুহূর্তে উধাও, এক বেলা খেয়ে দিন গুজরান কোটি কোটি মানুষের। করোনার দ্বিতীয় ঢেউ পরবর্তী ভারতের খণ্ডচিত্র এটাই। এর মধ্যেই যদি শোনেন, জনপ্রতিনিধির ছেলে জন্মদিনের কেক কাটার জন্য বেছে নিয়েছেন ছুরির বদলে দামি আইফোন! সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, জন্মদিনের কেকটি তৈরি হয়েছে বিধায়ক পুত্রের নামের আদলে। সেই কেক পুত্র সুরেশ কাটছেন আইফোন দিয়ে। বল্লারি এলাকার একটি রেস্তোরাঁয় তোলা হয়েছে এই ভিডিয়ো।

বিজেপি বিধায়ক বাসবরাজ অবশ্য এতে দোষের কিছু দেখছেন না। বরং তাঁর মতে করোনার সময় হাত ব্যবহার না করে যে ফোন দিয়ে কেক কেটেছেন পুত্র সুরেশ, তা তারিফযোগ্য! এতে বিতর্কে ঘি পড়েছে। কর্নাটক জুড়ে বিধায়ক পুত্রের এমন কীর্তির সমালোচনা চলছে। তাৎপর্যপূর্ণ হল, নির্বাচনের আগে এই বাসবরাজ কেন্দ্রের সকলের কাছ থেকে চাঁদা তুলে নির্বাচনী তহবিল গড়েছিলেন। কিন্তু কণকগিরির বাসিন্দাদের অভিযোগ, ‘‘ভোটে জিততেই ভোল বদলে নিয়েছেন বাসবরাজ। এখন তাঁর গ্যারাজে শোভা পায় একাধিক দামি গাড়ি।’’ এহেন বদলেরই প্রতিফলন হল ছেলের জন্মদিনে, যখন পুত্র সুরেশ আইফোন দিয়ে কেটে ফেললেন তাঁর জন্মদিনের কেক!

Advertisement

আরও পড়ুন

Advertisement