Advertisement
২৭ জানুয়ারি ২০২৩
Anurag Thakur

বিজেপি নেতা-কর্মীদের ‘মোদি এগেইন’ হুডি চ্যালেঞ্জে আমন্ত্রণ জানালেন সাংসদ অনুরাগ ঠাকুর

সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে নরেন্দ্র মোদীকে ফের প্রধানমন্ত্রীর কুর্সিতে ফিরিয়ে আনার জন্য এবার অভিনব প্রচার শুরু করলেন বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুর-সহ অন্যান্য নেতারা।

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০১৯ ১৬:৩২
Share: Save:

২০১৯ এর লোকসভা ভোট আর বেশি দেরি নেই। তার আগে এখন থেকেই নানা ভাবে কোমর বেঁধে প্রচারে নেমে পড়েছেন বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা। পিছিয়ে নেই ভারতীয় জনতা পার্টিও। সোশ্যাল মিডিয়াকে হাতিয়ার করে নরেন্দ্র মোদীকে ফের প্রধানমন্ত্রীর কুর্সিতে ফিরিয়ে আনার জন্য এবার অভিনব প্রচার শুরু করলেন বিজেপি সাংসদ অনুরাগ ঠাকুর-সহ অন্যান্য নেতারা।

Advertisement

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রচারের জন্য ‘নমো এগেইন’ লেখা একটি হুডওয়ালা জ্যাকেট পড়ে টুইটারে নিজের ছবি পোস্ট করেন অনুরাগ। অন্যান্য নেতাকর্মীদেরও ডাক দেন এই চ্যালেঞ্জে অংশগ্রহণ করবার জন্য। বিজেপি নেতা এবং কর্মীদের মধ্যে ব্যাপক জনপ্রিয় হয় অনুরাগের এই টুইট। স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও অনুরাগের এই টুইটের উত্তরে লেখেন যে, জ্যাকেটটি পরে ভাল লাগছে অনুরাগকে।

অনুরাগের দেখাদেখি এই চ্যালেঞ্জে সাড়া দিয়ে একাধিক বিজেপি নেতা-কর্মীকে তারপর দেখা যায় ‘নমো এগেইন’ লেখা হুডি জ্যাকেট পড়ে ছবি পোস্ট করতে। এর পরে আবার নিজের পোস্টটি রিটুইট করেন অনুরাগ। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, বাবুল সুপ্রিয়, রাজ্যবর্ধন সিংহ রাঠোর-সহ একাধিক নেতাকে সেই পোস্টে ট্যাগ করে তিনি লেখেন যে, ‘আমি আমার হুডি পরেছি, তোমাদের পোস্ট কই?’

আরও পড়ুন: ‘চুরি যাওয়া’ হৃদয় ফিরে পেতে পুলিশের দ্বারস্থ নাগপুরের নাছোড় যুবক!

Advertisement

আরও পড়ুন: ‘মিশেল মামা’-র জন্যই রাফাল চুক্তিতে আপত্তি? রাহুলকে বক্রোক্তিতে বিঁধলেন মোদী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.