Advertisement
২৩ ফেব্রুয়ারি ২০২৪
Crime in Uttarpradesh

বিজেপি সাংসদকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উত্তরপ্রদেশে, দায়ের করা হল এফআইআর

ভাদোহি কেন্দ্রের সাংসদ রমেশ বিন্দকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

photo of UP police

সাংসদের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। —প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
লখনউ শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ২১:৩৬
Share: Save:

বিজেপি সাংসদকে প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ উঠল উত্তরপ্রদেশে। ভাদোহি কেন্দ্রের সাংসদ রমেশ বিন্দকে খুনের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ। এই ঘটনায় অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। রবিবার এই ঘটনার কথা জানিয়েছে পুলিশ।

শনিবার গোপীগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেছেন সাংসদ। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেছেন, গত ১১ অগস্ট ১১টি মেসেজ পান তিনি। ভাদোহি সফরে তাঁকে খুন করা হবে বলে মেসেজে লেখা হয়েছে—এমন দাবিই করেছেন সাংসদ।

সাংসদের অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার মীনাক্ষী কাত্যায়ন। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত কাউকে গ্রেফতার করা হয়নি।

এর আগে, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল। গত জুলাই মাসে এই অভিযোগে এক ব্যক্তিকে আটক করেছিল পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছিল যে, ওই ব্যক্তি মত্ত অবস্থায় এই কাণ্ড ঘটিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE