Advertisement
২০ এপ্রিল ২০২৪
Punjab

পঞ্জাবে ৬০ ফুট গভীর গর্তের মধ্যে আটকে প্রৌঢ়, চলছে উদ্ধারকাজ

দিল্লি-কাতরা এক্সপ্রেসওয়েতে নির্মাণকাজ চলাকালীন ৬০ ফুট গভীর গর্তের মধ্যে আটকে পড়লেন এক কর্মী। শনিবার থেকে চলছে উদ্ধারকাজ।

photo of rescue operation

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১৯:৪৪
Share: Save:

দিল্লি-কাতরা এক্সপ্রেসওয়েতে নির্মাণকাজ চলাকালীন অঘটন। ৬০ ফুট গভীর গর্তের মধ্যে আটকে পড়লেন এক কর্মী। শনিবার কাজ করার সময় মাটি ধসের কারণে গর্তের মধ্যে আটকে পড়েন তিনি। চলছে উদ্ধারকাজ। এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাঁকে উদ্ধার করা যায়নি। ঘটনাটি ঘটেছে পঞ্জাবের জলন্ধরের বসরামপুর গ্রামে। সংবাদ সংস্থা পিটিআই সূত্রে খবর, ১৫ ঘণ্টারও বেশি সময় ধরে আটকে ওই কর্মী।

ওই কর্মীর নাম সুরেশ কুমার। তাঁর বয়স ৫৪। তিনি হরিয়ানার জিন্দের বাসিন্দা। তাঁকে উদ্ধার করতে নামানো হয়েছে জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীকে। আনা হয়েছে খনন করার মেশিন।

পুলিশ সূত্রে খবর, সুরেশ এবং তাঁর সহকর্মীরা কাজ করছিলেন। সেই সময়ই মাটি ধসে পড়ে। তার জেরে আটকে পড়েন সকলে। বাকিরা পরে বেরিয়ে আসেন। কিন্তু বেরোতে পারেননি সুরেশ। তাঁর সঙ্গে অক্সিজেন সিলিন্ডার রয়েছে। সারা রাত ধরে উদ্ধারকাজ চলে। রবিবারও চলছে উদ্ধারকাজ। ইতিমধ্যেই ৩০ ফুটেরও বেশি খনন করেছে উদ্ধারকারী দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE