Advertisement
১৭ জুন ২০২৪
Jyotiraditya Scindia

সপাটে ব্যাট ঘোরালেন মন্ত্রী জ্যোতিরাদিত্য, বিজেপি কর্মীর মাথায় লাগল বল! ভর্তি হাসপাতালে

বুধবার মধ্যপ্রদেশের রেওয়ায় বিজেপির নেতা-কর্মীদের একটি ক্রিকেট ম্যাচে খেলতে নেমেছিলেন গোয়ালিয়র রাজ পরিবারের বংশধর জ্যোতিরাদিত্য। সেখানেই ওই দুর্ঘটনা ঘটে।

BJP worker injured by ball hit by Union Minister Jyotiraditya Scindia during cricket match in Madhya Pradesh

ব্যাটার কেন্দ্রীয় মন্ত্রী জ্য়োতিরাদিত্য সিন্ধিয়া আহত করলেন বিজেপি কর্মীকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১০:২১
Share: Save:

রাজনীতির পাশাপাশি ক্রিকেটেও তাঁর দক্ষতার কথা সুপরিচিত। মধ্যপ্রদেশের বিজেপি নেতা তথা কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া এ বার বাইশ গজের লড়াইয়ে গুরুতর আহত করলেন দলেরই এক কর্মীকে।

বুধবার মধ্যপ্রদেশের রেওয়ায় বিজেপির নেতা-কর্মীদের একটি ক্রিকেট ম্যাচে খেলতে নেমেছিলেন গোয়ালিয়র রাজ পরিবারের বংশধর। সেখানে ছিলেন স্থানীয় সাংসদ জনার্দন মিশ্র এবং রাজ্যের প্রাক্তন মন্ত্রী রাজেন্দ্র শুক্ল। ব্যাট করার সময় একটি বল জোরে মারেন জ্যোতিরাদিত্য। সেটি গিয়ে লাগে ফিল্ডিং করতে নামা এক বিজেপি কর্মীর কপালে।

ঘটনার পরে জ্যোতিরাদিত্য নিজেই ছুটে গিয়ে রুমাল দিয়ে ওই আহত বিজেপি কর্মীর কপাল চেপে ধরেন। এর পর নিজের নিরাপত্তা রক্ষী এবং দলের কর্মীদের সাহায্যে আহত ব্যক্তিকে ধরাধরি করে নিজের গাড়িতে তোলেন কেন্দ্রীয় মন্ত্রী। হাসপাতালে দেখতেও যান তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE