Advertisement
২১ মে ২০২৪
Delhi Crime

তরুণ, তরুণীর দেহ উদ্ধার হোটেলের ঘর থেকে, রহস্যের জট খুলতে সক্রিয় দিল্লি পুলিশ

দিল্লির একটি হোটেলে বুধবার সকাল ১০টা নাগাদ ঘর ভাড়া করেছিলেন ওই যুগল। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পেরেছে, তাঁরা ঘরে ঢোকার পর সেখানে আর কেউ ঢোকেননি।

দিল্লির হোটেলের ঘর থেকে উদ্ধার তরুণ, তরুণীর মৃতদেহ।

দিল্লির হোটেলের ঘর থেকে উদ্ধার তরুণ, তরুণীর মৃতদেহ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৪:৫২
Share: Save:

দিল্লির একটি হোটেলের ঘর থেকে উদ্ধার হল তরুণ, তরুণীর মৃতদেহ। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, তরুণীকে খুন করে আত্মঘাতী হয়েছেন তরুণ। তবে বিস্তারিত জানতে খুঁটিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

ঘটনাটি দিল্লির বওয়ানা এলাকার। সেখানে একটি হোটেলে বুধবার সকাল ১০টা নাগাদ ঘর ভাড়া করেছিলেন ওই যুগল। হোটেলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ জানতে পেরেছে, তাঁরা ঘরে ঢোকার পর সেখানে আর কেউ ঢোকেননি। ফলে যা হওয়ার ঘরের ভিতরেই হয়েছে।

হোটেল কর্তৃপক্ষের ফোন পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘর ভেঙে ঢুকে তারা দু’টি মৃতদেহ উদ্ধার করে। মৃতদের দু’জনেরই বয়স ২১ বছরের কাছাকাছি, জানিয়েছে পুলিশ।

ডিসিপি দেবেশকুমার মাহলা জানিয়েছেন, তরুণীর দেহে বাইরে থেকে আঘাতের চিহ্ন রয়েছে। তাঁর ঘাড়ে রক্তাক্ত ক্ষত দেখা গিয়েছে। তবে তরুণের দেহে বাইরে থেকে আঘাতের কোনও চিহ্ন মেলেনি। তাঁর মুখ থেকে ফেনা বেরিয়ে আসছিল। চারদিকে দুর্গন্ধও ছড়িয়ে পড়েছিল।

ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা ছুরি, সালফাস ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। মৃতদেহের পাশে বমি এবং কালো রঙের তরল পদার্থও পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ। কী ভাবে যুগলের মৃত্যু হল, কেন হোটেলের ঘরে এসে খুন এবং আত্মহত্যা, খুঁটিনাটি তথ্য খতিয়ে দেখে সেই রহস্য সমাধানের চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Crime Death Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE