Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

শাহরুখও ষড়যন্ত্রের শিকার, মুম্বইয়ে বিশিষ্টদের সঙ্গে আলাপচারিতায় বললেন মমতা

মুম্বই সফরের দ্বিতীয় দিনে মমতা বুধবার কবি-গীতিকার জাভেদ আখতারকে সঙ্গে নিয়ে মহারাষ্ট্রের বিশিষ্টজনদের বৈঠকে হাজির হন।

সংবাদ সংস্থা
মুম্বই ০২ ডিসেম্বর ২০২১ ০২:৫১
শাহরুখের পাশে দাঁড়ালেন মমতা

শাহরুখের পাশে দাঁড়ালেন মমতা
ছবি পিটিআই।

ষড়যন্ত্র হয়েছিল বলিউড অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধে। মুম্বইয়ে বিশিষ্টজনদের সঙ্গে আলাপচারিতায় বুধবার এ কথা বললেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মুম্বই সফরের দ্বিতীয় দিনে মমতা বুধবার কবি-গীতিকার জাভেদ আখতারকে সঙ্গে নিয়ে মহারাষ্ট্রের বিশিষ্টজনদের বৈঠকে হাজির হন। ওই বৈঠকে ছিলেন মহেশ ভট্ট, স্বরা ভাস্কর, রিচা চাড্ডা, মেধা পাটকরের মতো ব্যক্তিত্ব। হাজির ছিলেন সমাজের বিভিন্ন ক্ষেত্রের বিশিষ্টজনেরাও।

লোকসভা ভোটে বিজেপি-বিরোধী অবস্থান প্রসঙ্গে ওই বৈঠকে প্রশ্ন করা হয়েছিল মমতাকে। পরিচালক মহেশ ভট্ট প্রশ্ন করেন, অতি অবামপন্থীদের হাত থেকে দেশকে বাঁচাতে মমতা কী ভাবছেন।

Advertisement

সেই প্রসঙ্গে বলতে গিয়ে মমতা বলেন, ‘‘মহেশজি, আপনার সঙ্গেও তো ষড়যন্ত্র করা হয়েছে। শাহরুখ খানও ষড়যন্ত্রের শিকার হয়েছেন।’’ এর পরই তিনি বলেন, ‘‘আমরা পূর্ণশক্তি দিয়ে লড়ব। নাগরিক সমাজকেও এ ব্যাপারে উদ্যোগী হতে হবে। বিজেপি-কে বোল্ড আউট করে দিতে হবে। এটা আপনারাই পারেন।’’

গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী প্রমোদতরী থেকে আটক করা হয়েছিল শাহরুখের ছেলে আরিয়ান খানকে। তার পর ৩ তারিখ তাঁকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। মাদক-কাণ্ডে প্রায় একমাস জেলে ছিলেন শাহরুখ-পুত্র। সে প্রসঙ্গেই মমতা এই মন্তব্য করেন।

আরও পড়ুন

Advertisement