Advertisement
১০ ডিসেম্বর ২০২২
Cruise

Drug: মুম্বইয়ে ক্রুজ-পার্টি থেকে মাদক-সহ আটক বলিউডের প্রথম সারির তারকার ছেলে, বাজেয়াপ্ত কোকেন, হাশিশ

মাঝ সমুদ্রে আটক করা হয় মাদকসেবনরত ১০জনকে। তাঁদের মধ্যে বলিউডের এক প্রথম সারির অভিনেতার ছেলেও রয়েছেন।

কর্ডেলিয়া ক্রুজ।

কর্ডেলিয়া ক্রুজ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২১ ০০:০৯
Share: Save:

মুম্বই থেকে গোয়ামুখী বিলাসবহুল ক্রুজে বিশেষ অভিযান চা‌লিয়ে ১০ জনকে আটক করেছেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র আধিকারিকেরা। আটক করা হয়েছে প্রচুর নিষিদ্ধ মাদকসামগ্রী। শনিবার রাতে এনসিবি-র হাতে আটক হওয়া ওই ১০ জনের মধ্যে বলিউডের প্রথম সারির এক তারকার পুত্রও রয়েছেন বলে জানা গিয়েছে। তবে, সেই তারকার নাম শনিবার রাত পর্যন্ত প্রকাশ্যে আনা হয়নি। রবিবার তাঁদের মুম্বই ফেরত নিয়ে আসা হবে।

Advertisement

এনসিবি সূত্রে জানা গিয়েছে, শনিবার রাতে যাত্রীর ছদ্মবেশে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ওই ক্রুজে চেপে বসেছিলেন তাদের আধিকারিকেরা। মুম্বই থেকে গোয়ার উদ্দেশে ক্রুজ রওনা দেওয়ার কিছু পরেই শুরু হয় রাত পার্টি। আগে থেকেই এনসিবি-র কাছে খবর ছিল, মাঝসমুদ্রে কর্ডেলিয়াতে পার্টি হবে এবং সেখানে মাদক সেবন করা হবে। পার্টির মাঝপথে যখন মাদকসেবনে বুঁদ হয়ে অনেকে, তখন তাদের হাতেনাতে ধরে ফেলেন এনসিবির আধিকারিকেরা। বাজেয়াপ্ত হয় প্রচুর টাকার নিষিদ্ধ মাদক। তার মধ্যে কোকেন, হাশিশ, এমডিএমএ-র মতো মাদকও রয়েছে। মাঝ সমুদ্রে আটক করা হয় মাদকসেবনরত ১০ জনকে। তাঁদের মধ্যে বলিউডের এক প্রথম সারির অভিনেতার ছেলেও রয়েছেন। তিনিও রাত পার্টির হুল্লোড়ে বুঁদ হয়ে মাদক সেবন করছিলেন বলে অভিযোগ।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর মুম্বইতে যথেষ্ট তৎপর এনসিবি। সুশান্তের মৃত্যুর পরেই জানা যায়, বলিউডের বিভিন্ন পার্টিতে নামী তারকারা কী ভাবে নেশায় বুঁদ হয়ে থাকেন! বাদ ছিলেন না সুশান্তও। এর পরেই মাদক-কাণ্ডে উঠে আসতে থাকে একের পর এক নাম। জেরার মুখে পড়তে হয় দীপিকা পাড়ুকোনে, শ্রদ্ধা কপূর, রাকুলপ্রীতদের। শনিবারও এক নামী তারকা-পুত্রকে আটক করল এনসিবি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.