Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Arjun Rampal

Arjun Rampal: মাদক মামলায় গ্রেফতার হলেন অর্জুন রামপালের প্রেমিকার ভাই

অ্যাজিসিলাওসকে লোনাভলার এক রিসর্ট থেকে গ্রেফতার করা হয়েছিল গত বছর। এনসিবি মাদক-যোগের কারণে অর্জুন এবং গ্যাব্রিয়েলাকেও জেরা করেছিল।

গ্যাব্রিয়েলা এবং তাঁর ভাই (বাঁ দিকে); অর্জুন-গ্যাব্রিয়েলা (ডান দিকে)

গ্যাব্রিয়েলা এবং তাঁর ভাই (বাঁ দিকে); অর্জুন-গ্যাব্রিয়েলা (ডান দিকে)

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২১ ১৮:১৫
Share: Save:

মুম্বই এবং গোয়ার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) যৌথ অভিযানে ফের গ্রেফতার হলেন বলিউড অভিনেতা অর্জুন রামপালের প্রেমিকা গ্যাব্রিয়েলা ডিমিট্রিয়াডেসের ভাই অ্যাজিসিলাওস ডিমিট্রিয়াডেস। গত বছরও তাঁকে গ্রেফতার করেছিলেন এনসিবি আধিকারিকরা। গোয়া থেকে অ্যাজিসিলাওসকে গ্রেফতার করার সময়ে তাঁর কাছ থেকে চরস উদ্ধার করেছেন আধিকারিকরা।

অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর হোয়াটসঅ্যাপের বিভিন্ন গ্রুপের বার্তা থেকে বলিউডের মাদক-যোগের কথা জানতে পেরেছিল এনসিবি। তার পর থেকেই একাধিক তারকাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সেই তালিকায় রয়েছেন দীপিকা পাড়ুকোন, রাকুল প্রীত সিংহ প্রমুখ। গ্রেফতার করা হয়েছিল কৌতুকশিল্পী ভারতী সিংহ, তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়া-সহ আরও অনেককে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাইও মাদক ব্যবহারের জন্য পুলিশি হেফাজতে ছিলেন।

সেই একই মামলায় গত বছর অক্টোবর মাসে গ্রেফতার হয়েছিলেন অ্যাজিসিলাওস। দক্ষিণ আফ্রেরিকার নাগরিক অ্যাজিসিলাওসকে সে বার মহারাষ্ট্রের লোনাভলার এক রিসর্ট থেকে গ্রেফতার করা হয়েছিল। এনসিবি মাদক-যোগের কারণে অর্জুন এবং গ্যাব্রিয়েলাকেও জেরা করেছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE