Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Bhagwant Mann

পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের বাড়ির সামনে বোমা উদ্ধার! তদন্তে পুলিশ এবং সেনা

পুলিশ সূত্রে খবর, সোমবার ভগবন্তের চণ্ডীগড়ের বাড়ির কাছে একটি সন্দেহজনক বস্তু উদ্ধার করা হয়। বম্ব স্কোয়াড ঘটনাস্থলে পৌঁছে ওই সন্দেহজনক বস্তুকে একটি বোমা বলে চিহ্নিত করে।

বোমা উদ্ধার পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর বাড়ির কাছ থেকে।

বোমা উদ্ধার পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর বাড়ির কাছ থেকে। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৭:৪৪
Share: Save:

বোমা উদ্ধার হল পঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান-এর বাড়ির কাছ থেকে! এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ সূত্রে খবর, সোমবার ভগবন্তের চণ্ডীগড়ের বাড়ির কাছে এই বোমা উদ্ধার করা হয়েছে। তবে যখন বোমা উদ্ধার হয়, তখন ভগবন্ত এই সময় তাঁর বাসভবনে ছিলেন না।

পুলিশ জানিয়েছে, চণ্ডীগড়ে পঞ্জাবের মুখ্যমন্ত্রীর বাসভবনের ৫০০ মিটার দূরে হেলিপ্যাডের কাছে একটি সন্দেহজনক বস্তু দেখতে পাওয়া যায়। সমবার বিকেল ৪টে থেকে সাড়ে ৪টের দিকে একজন টিউবওয়েল সারাইকর্মী পাঞ্জাবের মুখ্যমন্ত্রীর হেলিপ্যাড ও বাসভবনের কাছে আমবাগানে ওই সন্দেহজনক বস্তু দেখতে পান। পুলিশ এসে সেই বস্তুকে বিস্ফোরক বলে অনুমান করার পর বম্ব স্কোয়াডকে ডেকে পাঠানো হয়। বম্ব স্কোয়াড ঘটনাস্থলে পৌঁছে ওই সন্দেহজনক বস্তুকে একটি বোমা বলে চিহ্নিত করে।

এর পরই পুলিশের তরফে পুরো বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে। তদন্তে নেমেছে ভারতীয় সেনাবাহিনীর ওয়েস্টার্ন কমান্ডও।

চণ্ডীগড় প্রশাসনের নোডাল অফিসার কুলদীপ কোহলি সাংবাদিকদের বলেছেন, ‘‘আমরা খবর পাই যে মুখ্যমন্ত্রীর বাড়ির কাছ থেকে সন্দেহজনক বস্তু পাওয়া গিয়েছে। আমরা পরীক্ষা করে দেখি যে, সেটি একটি তাজা বোমা। আমরা এটিকে উদ্ধার করে তদন্ত শুরু করেছি। ওই বোমা কী ভাবে ওই জায়গায় এল তা-ও খুঁজে বার করার চেষ্টা করা হচ্ছে। আমরা বম্ব স্কোয়াডকে দিয়ে পুরো এলাকা ঘিরে তন্ন তন্ন করে তল্লাশি চালাচ্ছি। এখন, সেনাবাহিনী এসে আরও তদন্ত করবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhagwant Mann Punjab CM Bomb squad bomb
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE