Advertisement
০২ মে ২০২৪
Bomb Hoax

মদ্যপান করে দিল্লির মেট্রো স্টেশনে ভুয়ো বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগ, গ্রেফতার যুবক

দিল্লির কাশ্মীরি গেট মেট্রো স্টেশনে বোমা রাখা রয়েছে বলে সিআইএসএফের কন্ট্রোল রুমে ফোন করেন ওই যুবক। ভুয়ো বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগে তাঁকে গ্রেফতার করা হয়েছে।

representative photo of arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২৩ ১৯:১৮
Share: Save:

দিল্লির কাশ্মীরি গেট মেট্রো স্টেশনে বোমাতঙ্ক ছড়ানোর অভিযোগে এক যুবককে গ্রেফতার করল পুলিশ। অভিযোগ, মদ্যপান করে সিআইএসএফের কন্ট্রোল রুমে ওই যুবক ফোন করে বোমা রয়েছে বলে জানিয়েছিলেন। সোমবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, রবিবার কাশ্মীরি গেট মেট্রো স্টেশনে বোমা রাখা রয়েছে বলে ফোন করেন ওই যুবক। স্বাধীনতা দিবসের দু’দিন আগে বোমাতঙ্কের খবরে নড়েচড়ে বসে পুলিশ। স্টেশনে তল্লাশি শুরু করেন মেট্রোর নিরাপত্তারক্ষীরা। কিন্তু তল্লাশিতে কিছুই পাওয়া যায়নি। তদন্তে নেমে পুলিশ বুঝতে পারে যে, কেউ ভুয়ো বোমাতঙ্ক ছড়িয়েছেন। এর পরেই ফোনের লোকেশন ট্র্যাক করে অভিযুক্তকে পাকড়াও করা হয়।

ধৃত ২৬ বছরের যুবক উত্তরপ্রদেশের বাসিন্দা। তাঁকে জেরা করে পুলিশ জানিয়েছে, মদ্যপান করে ওই যুবক সিআইএসএফের কন্ট্রোল রুমে ফোন করেছিলেন। মঙ্গলবার স্বাধীনতা দিবস উপলক্ষে দিল্লিতে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তার মধ্যেই ভুয়ো বোমাতঙ্কের খবর ছড়ানোর অভিযোগে এক জনকে গ্রেফতার করা হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bomb Hoax police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE