Advertisement
০৮ মে ২০২৪
Crime

প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়ে ধরা পড়ল কিশোর, পরিণতি হল ভয়ঙ্কর

প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়েছিল দশম শ্রেণির এক ছাত্র। হাতেনাতে ওই ছাত্রকে ধরে ফেলেন প্রেমিকার পরিবারের সদস্যরা।

representative photo of couple

প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়েছিল কিশোর। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ মার্চ ২০২৩ ১৯:৫৬
Share: Save:

প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়েছিল দশম শ্রেণির এক ছাত্র। সেখানে হাতেনাতে পাকড়াও করে ওই কিশোরকে পিটিয়ে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠল প্রেমিকার পরিবারের সদস্যদের বিরুদ্ধে। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের। ঘটনাটি মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদের ভিবগাঁও গ্রামের। বৃহস্পতিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

নিহত কিশোরের নাম সচিন কালে। পুলিশ সূত্রে খবর, গত মঙ্গলবার ওই গ্রামের একটি খেতে এক কিশোরের পচাগলা দেহ উদ্ধার করা হয়। পরে তদন্তে নেমে পুলিশ জানতে পারে যে, ওই কিশোর পাশের গ্রামের বাসিন্দা। ভিবগাঁও গ্রামে তার প্রেমিকার বাড়ি। গত ২৫ ফেব্রুয়ারি প্রেমিকার সঙ্গে দেখা করতে তার বাড়িতে গিয়েছিল ওই কিশোর। তার জেরেই তাকে খুন করা হয়েছে বলে অভিযোগ।

এর পরই দেহ শনাক্তকরণে জন্য কিশোরীকে ডেকে পাঠায় পুলিশ। প্রথমে দেহ চিহ্নিত করতে অস্বীকার করে সে। পরে পুলিশের কাজে কিশোরী স্বীকার করে যে, নিহত কিশোরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তবে এই সম্পর্ক কিশোরীর দাদু, বাবা, কাকারা মেনে নেননি। সে কারণেই কিশোরকে মারধর করা হয় বলে অভিযোগ। কিশোরীর বয়ানের ভিত্তিতে তার দাদা, বাবা এবং কাকাকে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE