Advertisement
০৩ মে ২০২৪
Madhyapradesh

Madhyapradesh: আট বছরের বালককে গিলে খেল কুমির! তার পর?

মধ্যপ্রদেশের শেওপুরে চম্বল নদীতে স্নান করতে নেমেছিল এক বালক। তাকে টেনে নিয়ে গিয়ে গিলে ফেলল কুমির। দড়ি-জাল দিয়ে কুমিরকে ধরলেন স্থানীয়রা।

কুমিরটিকে ঘিরে রয়েছেন গ্রামবাসীরা। ছবি টুইটার।

কুমিরটিকে ঘিরে রয়েছেন গ্রামবাসীরা। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১২ জুলাই ২০২২ ০৯:০৮
Share: Save:

নদীতে স্নান করতে নেমেছিল আট বছরের এক বালক। বিশালাকার এক কুমির টেনে নিয়ে গেল বালককে। তার পর গিলে খেল। মধ্যপ্রদেশের শেওপুরের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গিয়েছে, সোমবার সকালে চম্বল নদীতে স্নান করতে নামে বালকটি। সে সময়ই বালকটিকে টেনে নিয়ে গিয়ে গিলে খায় কুমির। এই দৃশ্য দেখা মাত্রই বালকটির পরিবারকে খবর দেন স্থানীয়রা। লাঠি, দড়ি, জাল দিয়ে কুমিরটি ধরেন তাঁরা। তার পর টেনে-হিঁচড়ে কুমিরটিকে ডাঙায় নিয়ে আসেন।

কুমিরের পেট থেকে বালকটিকে বের করতে হবে— এই দাবি জানান স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে যান বন দফতরের আধিকারিক ও পুলিশকর্মীরা। গ্রামবাসীরা তখন কুমিরটিকে ঘিরে রয়েছেন। তাঁদের হাত খেকে কুমিরটিকে উদ্ধারের চেষ্টা করেন পুলিশ ও বন দফতরের আধিকারিকরা।

পরিবারের দাবি, কুমিরের পেট থেকে বালকটিকে বের করা গেলে, সে বেঁচে যেত। যত ক্ষণ না কুমিরের পেট থেকে বালকটিকে বের করা হচ্ছে, তত ক্ষণ তাঁরা কুমিরটিকে ছাড়বেন না বলে দাবি জানান।

রঘুনাথপুর থানার ইন-চার্জ শ্যাম বীর সিংহ তোমর বলেছেন, ‘‘স্নান করতে নেমে নদীর গভীরে চলে গিয়েছিল বালকটি। গ্রামবাসীরা জানিয়েছেন, বালকটিকে গিলে খেয়েছে কুমির। তার পরই তাঁরা কুমিরটিকে ধরেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhyapradesh Crocodile India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE