Advertisement
১৯ মে ২০২৪
Acident

লেকের জলে বেলুন কুড়োতে গিয়ে ডুবে মৃত্যু হল ১০ বছরের বালকের

লেকের জলে বেলুন ভাসতে দেখে তা কুড়োনোর চেষ্টা করতে চেয়েছিল চতুর্থ শ্রেণির এক ছাত্র। লেকে পা পিছলে পড়ে গিয়ে ডুবে যায় বালকটি।

লেকের জলে ডুবে মৃত্যু হল এক বালকের।

লেকের জলে ডুবে মৃত্যু হল এক বালকের। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ১৫:২৭
Share: Save:

স্কুল থেকে বাড়ি ফেরার পথে লেকে বেলুন কুড়োতে গিয়ে ডুবে মৃত্যু হল এক ১০ বছরের বালকের। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের দহিসার এলাকায়।

পুলিশ সূত্রে খবর, গণপত পাটিল নগর এলাকার বাসিন্দা চতুর্থ শ্রেণির ছাত্র শিব হোত। গত শুক্রবার অন্য তিন বালকের সঙ্গে স্কুল থেকে বাড়ি ফিরছিল ওই ছাত্র। তখন তাদের মধ্যে এক জন দেখায় যে, কান্দারপাড়া লেকে বেলুন পড়ে রয়েছে।

এর পরই লেকের ধারে গিয়ে বেলুনগুলি নেওয়ার চেষ্টা করেছিল বালকটি। সেই সময়ই পা পিছলে লেকের জলে পড়ে যায় সে। বালককে পড়ে যেতে দেখে অন্য বালকরা চিৎকার শুরু করে। কিন্তু এলাকায় কেউ ছিলেন না। অভিযোগ, সেই সময় ঘটনাস্থল দিয়ে এক তরুণ ও তরুণী যাচ্ছিলেন। কিন্তু তাঁরা সাহায্য করেননি।

পরে দৌড়ে ওই ছাত্রের বাড়িতে গিয়ে ঘটনার কথা জানান অপর বালকেরা। খবর দেওয়া হয় পুলিশকে। আধ ঘণ্টা পর লেক থেকে ওই ছাত্রের দেহ উদ্ধার করা হয়। ঘটনায় শোকের ছায়া এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Acident national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE