Advertisement
২২ এপ্রিল ২০২৪
Uttar Pradesh

হবু বরকে গাড়ি না দিলে বিয়ে ভাঙার হুমকি, বিয়েবাড়িতে অশান্তি থামাতে যেতে হল পুলিশকে

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলে বরযাত্রী পৌঁছনোর কিছু ক্ষণ পরেই হবু কনের পরিবারের সঙ্গে অশান্তি শুরু হয়। হবু বর এবং তাঁর পরিবারের দাবি, পণ হিসাবে বহুমূল্য গাড়ি না পেলে বিয়েই ভেঙে দেওয়া হবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৪ ১২:০২
Share: Save:

বিয়েবাড়িতে তখন সাজ সাজ রব। কনেপক্ষের পাশাপাশি সেখানে উপস্থিত হয়েছেন বরযাত্রীরাও। সকলেই শুভক্ষণের অপেক্ষায়। কিন্তু বিয়ের আগেই বেঁকে বসলেন হবু বর। উপহার হিসাবে তাঁর চাই বহুমূল্য গাড়ি। না হলে তিনি বিয়ের পিঁড়িতেই বসবেন না। হবু বর কি একাই! তাঁর সঙ্গে জেদ ধরলেন পরিবারের অন্যান্য সদস্যও। গাড়ি না পেলে বিয়ে হবে না— সাফ জানিয়ে দিল পাত্রপক্ষ। তার পরেই কনেপক্ষের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় হবু বরের পরিবারের। শেষ পর্যন্ত পুলিশ পৌঁছে দু’পক্ষের ঝামেলা মেটায়। সোমবার ঘটনাটি উত্তর প্রদেশের বিজনোর এলাকার সৈয়দপুরী গ্রামে ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থলে বরযাত্রী পৌঁছনোর কিছু ক্ষণ পরেই হবু কনের পরিবারের সঙ্গে অশান্তি শুরু হয়। হবু বর এবং তাঁর পরিবারের দাবি, পণ হিসাবে বহুমূল্য গাড়ি না পেলে বিয়েই ভেঙে দেওয়া হবে। কোন মডেলের গাড়ি চাই, তা-ও কনের পরিবারকে জানিয়ে দেয় বরপক্ষ। গা়ড়ি কেনার মতো অর্থ নেই বলে পাত্রপক্ষকে জানায় কনের পরিবারের সদস্যেরা। তার পরেই দু’পক্ষের অশান্তি আরও দানা বাঁধতে থাকে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছয় স্থানীয় থানার পুলিশ। শেষ পর্যন্ত পুলিশি মধ্যস্থতায় দু’পক্ষের ঝামেলায় দাড়ি পড়ে।

পুলিশ সূত্রে খবর, বিয়ের আগেই পণ হিসাবে বহু জিনিস নিয়েছিল পাত্রপক্ষ। এমনকি হল বুক করার পাশাপাশি বিয়ের খাবারের আয়োজন করতে কনেপক্ষের তরফে ৩.২৫ লক্ষ টাকা খরচ করা হয় বলে জানায় পুলিশ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে ৩.২৫ লক্ষ টাকা-সহ পণ হিসাবে নেওয়া সমস্ত জিনিসপত্র কনেপক্ষকে ফেরত দেয় পাত্রপক্ষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uttar Pradesh Car Wedding police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE