Advertisement
০৭ মে ২০২৪
marriage

Bizarre: বিয়েতে উপহার নয়, টাকা চাই, তবেই মিলবে খাবার! আমন্ত্রিতদের কাছে অভিনব দাবি পাত্রীর

বিয়ের খরচ জোগাড় করে উঠতে পারেননি। টাকা জোগাড় না করতে পারলে হয়তো বিয়েটাই বাতিল করে দিতে হবে। নেটমাধ্যমে এমনই লিখেছেন ওই পাত্রী।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২২ ১৭:৩২
Share: Save:

সব জিনিসের দাম আকাশছোঁয়া। এই সময়ে অনুষ্ঠান করে বিয়ে করতে গেলে বিপুল অঙ্কের টাকার প্রয়োজন। তাই এক পাত্রী আমন্ত্রিতদের কাছে অদ্ভুত দাবি করে বসলেন।

বিয়ের খরচ জোগাড় করে উঠতে পারেননি। টাকা জোগাড় না করতে পারলে হয়তো বিয়েটাই বাতিল করে দিতে হবে। নেটমাধ্যমে এমনই লিখেছেন ওই পাত্রী। তিনি বলেন, “এমন আবেদন করতে বাধ্য হচ্ছি। আমি নিরুপায়।”

তিনি আরও জানান যে, এমন দাবি আগে কেউ করেছেন কি না জানেন না। তবে তিনি বাধ্য হয়েই এমন দাবি করছেন। উপহার তিনি চান না, তার বদলে টাকা দিলে তবেই অনুষ্ঠান করবেন। আর অনুষ্ঠান হলে খাবারও মিলবে।

পাত্রীর দাবি দেখে এক রেডিট গ্রাহক মন্তব্য করেছেন, ‘যদি ব্যক্তিগত ভাবে আমাকে খাবারের টাকা দিতে হয়, আমি খুশিই হব।’ আরও এক জন বলেছেন, ‘এটা এমন বড় কিছু বিষয় নয়। খাবারের বাজেট কমিয়ে দিলেই হয়!’ পাত্রীর এই দাবি নিয়ে নেটমাধ্যমে বেশ চর্চা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage bizarre
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE