Advertisement
০৬ মে ২০২৪
marriage

Bride: বরের গায়ের রং কালো! সাত পাকের দুটো ঘুরেও বিয়েতে ইতি টানলেন এটাওয়ার কনে

বরের গায়ের রং না পসন্দ। সাত পাকের দুটো ঘুরেও বিয়ের মণ্ডপ থেকে বেরিয়ে গেলেন কনে। ছ’ঘণ্টা ধরে বুঝিয়েও লাভ হল না। বিয়ে ভাঙলেন কনে।

কনের অভিযোগ, বরের গায়ের রং কালো!

কনের অভিযোগ, বরের গায়ের রং কালো! — ফাইল ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৯ জুলাই ২০২২ ১৯:০১
Share: Save:

মণ্ডপে বরের হাত ধরে এক বার ঘুরলেন। দু’বার ঘুরলেন। তার পরেই দাঁড়িয়ে পড়লেন কনে। নাহ্, এই পাত্রকে বিয়ে করবেন না। মণ্ডপ থেকে সোজা বেরিয়ে গেলেন তরুণী। আর বিয়েতে বসলেনই না। কনের অভিযোগ, বরের গায়ের রং কালো! এ হেন পাত্রকে বিয়ে করবেন না। উত্তরপ্রদেশের এটাওয়ার ঘটনা।

এটাওয়ার ভারথানার রবি যাদবের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল নীতা যাদবের। গত বৃহস্পতিবার বসে বিয়ের আসর। আচমকাই সাত পাকের মাঝে মণ্ডপ ছেড়ে বেরিয়ে যান নীতা। কনের অভিযোগ, বিয়ের আগে অন্য পাত্রকে দেখানো হয়েছিল। এখন মণ্ডপে অন্য এক পাত্রকে হাজির করানো হয়েছে, যাঁর গায়ের রং একেবারেই পছন্দ নয় নীতার।

এর পর ছ’ ঘণ্টা ধরে কনেকে বোঝানোর চেষ্টা করে তাঁর পরিবার। কাজ হয়নি। কনের গোঁ, এই পাত্রকে তিনি বিয়ে করবেন না। অগত্যা ফিরে যান বর এবং বরযাত্রী। বরের বাবা থানায় অভিযোগ দায়ের করেছেন। জানিয়েছেন, কনেকে হাজার হাজার টাকার গয়না দেওয়া হয়েছিল। সেই গয়না ফেরত দেয়নি তাঁর পরিবার। পাত্র রবি জানিয়েছেন, গোটা ঘটনায় তাঁর জীবন বিপন্ন হতে বসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

marriage UP Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE