Advertisement
০৩ মে ২০২৪
Karnataka

ভোটের কাজে আসা বিএসএফ জওয়ানদের ফুল দিয়ে অভ্যর্থনা, কর্নাটকে দেখা গেল মুগ্ধ করা দৃশ্য

গত সপ্তাহেই কর্নাটকের বিধানসভা নির্বাচনের দিন ক্ষণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ১০ মে ২২৪ আসনে এক দফায় নির্বাচন হবে। ১৩ মে ভোটের ফল ঘোষণা।

BSF jawans welcomed with flowers

বিএসএফ জওয়ানদের ফুল দিয়ে অভ্যর্থনা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৩ ১৩:২৫
Share: Save:

রাস্তা দিয়ে মার্চ করে চলেছেন বিএসএফ জওয়ানরা। আর রাস্তার দু’পাশের বাড়িগুলির ছাদ থেকে তাঁদের লক্ষ্য করে উড়ে আসছে ফুল। রাজ্যে ভোটের দায়িত্বে আসা বিএসএফ জওয়ানদের এ ভাবে অভ্যর্থনা জানালেন বাসিন্দারা। এমনই মনোমুগ্ধকর দৃশ্য ধরা পড়ল কর্নাটকের কোলারে।

আগামী ১০ মে কর্নাটকে বিধানসভা নির্বাচন। ভোটের দামামা বেজে গিয়েছে। রাজ্যের বিভিন্ন প্রান্তে আধা সামরিক বাহিনীকে পাঠানো শুরু হয়েছে। তেমনই কোলারে সুষ্ঠু ভাবে ভোট করানোর জন্য বিএসএফ জওয়ানদের মোতায়েন করা হয়েছে। তাঁরা যখন শহরের রাস্তায় পা রেখেছিলেন, বাসিন্দারা ফুল ছুড়ে তাঁদের স্বাগত জানান। যত দূর তাঁরা গিয়েছেন, রাস্তার দু’পাশে থাকা বাড়িগুলি থেকে তাঁদের ফুল ছুড়ে অভ্যর্থনা জানানো হয়েছে।

সেই ঘটনারই একটি ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। গত সপ্তাহেই কর্নাটকের বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আগামী ১০ মে ২২৪ আসনে এক দফায় নির্বাচন হবে। ১৩ মে ভোটের ফল ঘোষণা। নির্বাচনে যাতে কোনও রকম অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টি না হয়, তাই রাজ্য জুড়ে আধা সামরিক বাহিনী মোতায়েন করা হয়েছে।

বিজেপি, কংগ্রেস এবং জনতা দল (সেকুলার) ছাড়াও আম আদমি পার্টি এবং আসাদউদ্দিন ওয়াইসির এআইএমআইএম-ও প্রার্থী দিয়েছে এ বারের নির্বাচনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karnataka BSF Assembly Eleection
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE